তৃণমূল নেতার কাছে ব্যাঙ্কের পাশবই, এটিএম ! বিক্ষোভ ধূলিয়ানে

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  আবাস যোজনার জন্য খোলা ব্যাঙ্কের অ্যাকাউন্টের   পাশবই, চেক, এটিএম আটকে রাখার অভিযোগে ধূলিয়ানে তৃণমূল কংগ্রেস টাউন সভাপতির বাড়ির বাইরে বিক্ষোভ দেখালেন এলাকার কিছু বাসিন্দা। উপস্থিত ছিলেন ওই ওয়ার্ডের কংগ্রেসের কাউন্সিলার জিয়াউর রহমানও।  এবার তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন মেহবুব আলম। কংগ্রেসের কাছে পরাজিত হন তিনি। আগে এই ওয়ার্ডের কাউন্সিলার ছিলন ফরিদা রহমান। এলাকার বাসিন্দাদের একাংশের দাবি, ফরিদা রহমান কাউন্সিলার হলেও সমস্ত কাজ করতেন তার ছেলে মেহবুব আলম।

বিক্ষোভকারীদের দাবি, পৌর এলাকায় আবাস যোজনার ঘরের জন্য যে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলা হয়। সেই অ্যাকাউন্টের পাশবই, এটিএম, চেকবই রয়েছে তৃণমূল নেতা মেহবুব আলম ও প্রাক্তন কাউন্সিলার ফরিদা রহমানের কাছে । অভিযোগ , বারবার ব্যাঙ্কের অ্যাকাউন্ট চাইলেও ফেরত দেন নি ওই নেতা। এই নিয়েই রবিবার সকালে বাড়ির বাইরে বিক্ষোভ দেখানো হয়।
কংগ্রেসের কাউন্সিলার জিয়াউর রহমান বলেন, “ আগে যারা কাউন্সিলার ছিলেন তারাই অ্যাকাউন্ট নিজের কাছে রেখেছিলেন। আমাদের দাবি এটা প্রশাসনের দেখা উচিত। পাশবুক, চেকবুক সকলের নিজের কাছেই থাকা উচিত ।
এক বিক্ষোভকারী গুলবার আলি বলেন , “ টাকা সহ সমস্ত কিছু ফেরতের দাবিতে বিভিন্ন দপ্তরে অভিযোগ জানিয়েও কোন সুরাহা মেনেনি”।
যদিও সমস্ত অস্বীকার করেছেন মেহবুব আলম। তিনি বলেন, “ আমার ওয়ার্ডে প্রায় সকলেই ঘরের টাকা পেয়েছেন। পাশবই নিয়ে কেউ কেউ বিভ্রান্তি ছড়াচ্ছেন। সত্য প্রমাণিত হবে। বিরোধী চক্র কিছু গুণ্ডাবাহীনি, দুষ্কৃতি নিয়ে ভোটের পর থেকেই আক্রমণ, গালিগালাজ করছে। আজকে আবার কিছু দুষ্কৃতি নিয়ে এসে অযৌক্তিক ভাবে গালি গালাজ, অশান্তির চেষ্টা হচ্ছে। আমি থানায় অভিযোগ করবো”।