তৃণমূলে ফের দ্বন্দ্ব খড়গ্রামে ! মেম্বার বনাম বুথ সভাপতি চাপানউতর

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ খড়গ্রামে দুই পক্ষের কর্মীদের সংঘর্ষে ফের সামনে এল তৃনমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব। রবিবার বিকেলে খড়গ্রামের মাড়গ্রামে মিছিল করে তৃণমূল কংগ্রেস। মিছিলে অংশ নিতে আসা দুই পক্ষের কর্মীদের মধ্যেই সংঘর্ষ বাধে । হাতাহাতি, মারামারির অভিযোগে ঘিরে চাপানউতোর শাসক দলের অন্দরে । মিছিলে অংশ নেয় রতনপুর গ্রাম পঞ্চায়েত মেম্বার ভরত সেখের নেতৃত্বে তৃনমূল কর্মীরা এবং বুথ কমিটির সভাপতি আলম সেখের অনুগামীরাো এসেছিলেন মিছিলে । সেখানেই দুপক্ষের মধ্যে গন্ডগোলের সূত্রপাত বলে অভিযোগ। দুই পক্ষের মধ্যে কথাকাটাকাটি, গালাগালি শুরু হয়। দুই পক্ষই দু পক্ষের বিরুদ্ধে লাঠি, রড দিয়ে মারধরের অভিযোগ তোলে।

বুথ কমিটির সভাপতি আলম শেখ দাবি করেছেন, তারাই আসল তৃনমূল কংগ্রেস করেন। অন্যপক্ষ মাঝেমধ্যে তৃণমূল করে বলেও স্বীকার করেন তিনি। অভিযোগ, গ্রাম পঞ্চায়েতের সদস্য ভরত সেখের নির্দেশেই তাদের মারধোর করা হয়। অন্যদিকে ভরত সেখের অনুগামী নিমদার শেখের অভিযোগ, আলম শেখরাই মারধোর করেছেন।

এই ঘটনায় দুপক্ষের মোট আট জন আহত হন। আহতদের মধ্যে ছ জনকে কান্দি মহকুমা হাসপাতালে ও দুজনকে খড়গ্রাম হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় লিখিত ভাবে দুপক্ষের তরফে থানায় কোন অভিযোগ হয়নি বলেই জানা যায়। অন্য দিকে গোষ্ঠী কোন্দল প্রসঙ্গ এড়িয়ে পাল্টা বিজেপির বিরুদ্ধেই গন্ডগোলের অভিযোগ তোলেন ব্লক তৃণমূল সভাপতি আবুল হাসনাত ।

যদিও অভিযোগ অস্বীকার করে পাল্টা তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন উত্তর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা বিজেপি সহ সভাপতি প্রকাশ রাজবংশী ।