তৃণমূলে ফিরতে চাইছেন মোশারফ হোসেন মধু, দাবি তাহেরের

Published By: Madhyabanga News | Published On:

ফের তৃণমূল কংগ্রেসের ফিরতে চান বিধানসভা নির্বাচনে  নওদা আসনের কংগ্রেস প্রার্থী মোশারফ হোসেন মধু। শুক্রবার বহরমপুরে সাংবাদিক সম্মেলন থেকে জানালেন আবু তাহের খান। দলবদলু নেতাদের দলে ফেরানো নিয়ে সাংবাদিক বৈঠক করছিলেন তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি  আবু তাহের খান।আবু তাহের খান বলেন, যে মোশারফ হোসেন বলেছিলেন কংগ্রেস জেলা পরিষদ দখল করবে।  মোশারফ হোসেন ৯০ ডিগ্রি ঘুরে গিয়ে বলছেন আমি আবার আসতে চাই। কারণ জনগণ তাকে পরিগত্যাগ করেছে। এখন কিছু করার নেই বলে জননেত্রী মমতা বন্দোপাধ্যায়ের হাতকে শক্তিশালী করার কথা বলছেন। রাজ্য নেতৃত্ব ভাববেন।

মোশারফ হোসেনকে দলে ফিরয়ে নেওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে এই কথা জানান তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি আবু তাহের খান। মধুকে নিয়ে নিজের উষ্মাও প্রকাশ করেন আবু তাহের খান। তবে এও বলেন যে, তার নিজস্ব মত গুরুত্বপূর্ণ নয় যৌথ সিদ্ধন্তই মেনে চলা হবে।   আবু তাহের খান বলেন, রাজ্য নেতৃত্ব যাকে চাইবেন তাকেই দলে নেওয়া হবে।

তবে এদিনও বহরমপুরের সাংসদ অধীর চৌধুরীর সাথে দেখা গিয়েছে মোশারফ হোসেন মধুকে।

নির্বাচনে কাজের জন্য ক্ষমা চেয়ে করতে হবে দরখাস্ত। রাজ্যে নেতৃত্বের অনুমতি মিললেই তাদের ফিরিয়ে নেওয়া হবে দলে। জেলা নেতৃত্বের কাছে দরখাস্ত করতে হবে। আবু তাহের খান পরিষ্কার বলেন, কাকে দলে নেওয়া হবে না সেটা তো  আমরা বলছি না, নেওয়া নিশ্চয় হবে তবে সেটা অনুমতি নিয়ে। সুব্রত বক্সি, অভিষেক বন্দোপাধ্যায়ের অনুমতি দিয়েই হবে যোগদান।তবে স্থানীয় নেতাদের যোগদান করানোর অনুমতি দিতে চান না জেলা তৃণমূল নেতৃত্ব। কেউ আবেদন করলে আবেদন পাঠিয়ে দিতে হবে দলের।