তৃণমূলের ঝান্ডা লাগিয়ে পঞ্চায়েতে তালা ভরতপুরে , হুমায়ের সভার পরেই তুঙ্গে কোন্দল

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  ভরতপুরে ফের প্রকাশ্যে এল তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর কোন্দল। ভরতপুরে গুন্দিরিয়া গ্রাম পঞ্চায়েতে  পঞ্চায়েতে  তালা ঝোলালেন তৃণমূল পঞ্চায়েত সদস্যরা। তৃণমূল কংগ্রেসের পতাকা নিয়েই তালা দেওয়া হল পঞ্চায়েতের গেটে।

দলের নির্দেশে,  ৬ সেপ্টেম্বর পদত্যাগ করেন  গুন্দিরিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান হরপ্রসাদ ঘোষ।  ১২ সেপ্টেম্বর গৃহীত হয় পদত্যাগ। তারপর থেকে প্রধান নির্বাচনের কোন সভা হয় নি ওই  পঞ্চায়েতে। ভরতপুর ১ নম্বর ব্লকের বিডিও’র কাছে  লিখিত ভাবে  দাবিও জানান  পঞ্চায়েত সদস্যরা।  সদস্যদের দাবি, কাজ চালানোর জন্য দায়িত্ব পেয়েছেন বিজেপি’র টিকিটে নির্বাচিত এক সদস্য । ফলে পঞ্চায়েত হচ্ছে না কাজ।  বোর্ড গঠনের দাবি জানিয়েই দলের পতাকা নিয়ে পঞ্চায়েত বন্ধ করে দেওয়া হয় এদিন।, ঘটনায়  অস্বস্তিতে তৃণমূল ।

তবে  ব্লক সভাপতি সঞ্জয় সরখেলের  দাবি, যারা তালা লাগিয়েছেন তারা কেউ তৃণমূলের লোক নন। ২৬ নভেম্বর গুন্দিরিয়ায় সভা করেন ভরতপুরের  তৃণমূল কংগ্রেস বিধায়ক হুমায়ুন কবির। সেই সভায় দেখা যায় নি এলাকার বিধায়ক জীবন কৃষ্ণ সাহা এবং ব্লক সভাপতি সঞ্জয় সরখেলকে। সেই সভা থেকেই ওই পঞ্চায়েতে অচলাবস্থা নিয়ে সরব হন হুমায়ুন। তোপ দাগেন ব্লক সভাপতির দিকে। তারপরেই এই ঘটনায় ফের প্রকাশ্যে এল ভরতপুরে তৃণোমূল গোষ্ঠী কোন্দল। আগস্ট মাসে এই ভরতপুরের গুন্দিরিয়া গ্রাম পঞ্চায়েতেই ভাঙচুরের ঘটনা ঘটে।  ভরতপুর ১ নম্বর ব্লক তৃণমূল সভাপতি সঞ্জয় সরখেলের ঘনিষ্ট বলেই পরিচিত ছিলেন আগের পঞ্চায়েত প্রধান হরপ্রসাদ ঘোষ।