ডোমকলে তৃণমূল নেতা প্রদীপ চাকীর উপর হামলা, বিধায়ক অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  তৃণমূলের গোষ্ঠীকোন্দল চরমে ডোমকলে। ডোমকল পৌরসভার  প্রাক্তন ভাইস চেয়ারম্যান, তৃণমূল নেতা  প্রদীপ চাকীর উপর হামলা হয়েছে রবিবার দুপুরে ।  ডোমকলের মাহিস্য পাড়া এলাকায় প্রদীপ চাকী বসেছিলেন  ছেলের পানশালায় । সেই  সময় কিছু দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ । লোহার রড, পিস্তল ও বাঁশ  নিয়ে হামলা চালান হয় বলে অভিযোগ।

রক্তাক্ত অবস্থায় প্রদীপ চাকীকে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় আহত হন প্রদীপ চাকীর ছেলে শিলাদিত্য চাকীও । প্রদীপ চাকী বলেন, ”  আমি আজ আক্রান্ত জাফিকুললের চক্রান্তে। জাফিকুল প্লান ফুলি মারানোর জন্য করেছে ।  আমার ছেলের বারে বসে থাকার সময় রড ও পিস্তল নিয়ে হামলা চালায় কয়েকজন । ২০-২৫ জন ছিল” ।

এদিন দুপুরেই তৃণমূলের প্রক্তন কাউন্সিলার  প্রদীপ চাকীর বিরুদ্ধে দুর্নিতির অভিযোগে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা । তার পরপরই এই হামলার ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে ডোমকল জুড়ে। অবস্থার অবনতি হওয়ায় প্রদীপ চাকি কে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ১৮ নভেম্বর জাফিকুল ইসলামের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেন প্রদীপ চাকী।  তারপর এদিনের হামলায় সামনে এসেছে গোষ্ঠী কোন্দলের অভিযোগ।