ডান্ডা দিয়ে ঠান্ডা, ভাইরাল ভগবানগোলার তৃণমূল নেতা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ বিরোধীদের ডান্ডা দিয়ে ঠান্ডা করার হুমকি দিয়ে ভাইরাল হলেন  ভগবানগোলার তৃণমূল নেতা আফরোজ সরকার ওরফে রাজেশ   । সম্প্রতি হাঁসখালি কান্ডের প্রতিবাদে ভগবানগোলায় মিছিল করে বামেরা। এর পরেই ভিডিও বার্তায় মন্তব্য করে তৃণমূল নেতা বলেছেন, “ যদি বেশি বারাবারি করে, ঠান্ডা করে দেবো। বেশি যদি মমতা ব্যানার্জির ব্যাপারে উলটোপালটা কথা বলে, তাহলে আমরা রাস্তায় নামবো, একদম ডান্ডা দিয়ে ঠান্ডা করে দেবো”।

ভিডিওতেই আফরোজ বলেন, ১৯৯৮ থেকে মমতা বন্দোপাধ্যায়ের সাথে আছেন তিনি। বর্তমানে ভগবানগোলা  তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি তিনি। আফরোজ সরকার ভিডিতেই তার হুমকি বামেদের জানিয়ে দিতে বলেছেন।

ভিডিও’তে ধর্ষণ নিয়েই বেফাঁস কথা শোনা গিয়েছে তৃণমূল নেতার গলায়। আফরোজ সরকারের দাবি, ধর্ষণ নিয়ে ফালতু ফালতু মিছিল করা হচ্ছে।  তিনি বলেন, “বলুক  না ধর্ষণ যদি করা থাকে আমরা বড় বাবুকে বলব , আমাদের ওসি সাহেবকে বলব, এসপি সাহেবকে বলবো।  আমরা নিজেরাই বলব  এনাকে অ্যারেস্ট করা হোক। প্রমাণ  দেখান যে ধর্ষন করেছে।  এমনই ফালতু ফালতু একটা মিছিল করে দিচ্ছে” । কার্যত ভাইরাল হয়েছে তৃণমূল নেতার ভিডিও। সমালোচনায় সরব হয়েছেন নেটিজেনরাও।