ডাঙায় CBI জলে মাছ ! জীবনের পুকুরে এবার জেসিবি !

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব সংবাদদাতা, আন্দিঃ  নিয়োগ দুর্নীতি কাণ্ডের এ যেন অন্যতম নাটকীয় অধ্যায়! জিজ্ঞাসাবাদ চলাকালীন সিবিআই এর হাত থেকেই ফোন ছিনিয়ে সটান পুকুরে ফেললেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। কথায় আছে ধরি মাছ না ছুঁই পানি !  সিবিআই কর্তারাও এই বুদ্ধি মাথায় লাগিয়ে ছিলেন প্রথমে। মেটাল ডিটেক্টর থেকে শুরু করে বিভিন্ন পদ্ধতি প্রয়োগ করে ফোন খোঁজার চেষ্টা হয় । কিন্তু সবেতেই ব্যর্থ সিবিআই  গোয়েন্দারা! অগত্যা পাম্প  বসিয়ে পুকুরের জল তুলে তল্লাশি চললো দিনভর।  অনুমান,  পুকুরেই লুকিয়ে রয়েছে নিয়োগ দুর্নীতি কাণ্ডের একাধিক তথ্য! অবশেষে রবিবার সকাল ৭:৩৮ নাগাদ উদ্ধার হল জীবনকৃষ্ণ সাহার একটি মোবাইল ফোন। আর তার সাথেই উদ্ধার হল বোয়াল থেকে শিঙ্গি বিভিন্ন রকমের মাছ। এখনো অধরা আরো একটি ফোন। ফোনের মধ্যে লুকিয়ে রয়েছে নিয়োগ দুর্নীতি কাণ্ডের সাথে যুক্ত রাঘব বোয়ালদের তথ্য। তবে রাঘববোয়ালদের ধরতে গিয়ে হাতে উঠে এলো পুকুরের বোয়াল মাছ। যে কর্মীরা পুকুর থেকে মোবাইল তোলার কাজ করছিলেন তাদের হাতে লাগলো পাঁক, মাছের কাটাও খেলেন কয়েকজন!

সিবিআই ওদিকে ঘটনার পুনর্নির্মাণের কিছুক্ষণের মধ্যেই একটি ফোন উদ্ধার হলেও আরও একটি ফোন এখন উদ্ধার হয়নি। জীবনের পাকের পুকুরে কি হারিয়ে যাবে সেই ফোন? যদি ফোন উদ্ধার হয় তাতে ফোন কতটা অক্ষত থাকবে বা ফোনের মধ্যে থাকা রাঘববোয়ালদের কতটা হদিশ পাবেন সিবিআই আধিকারিকেরা এটাই এখন বড়ো প্রশ্ন? রাঘব বোয়ালদের হদিস পেতে গিয়ে কি শুধুমাত্র পুকুরের বোয়াল ধরেই ফিরতে হবে সিবিআই আধিকারিকদের?

দুপুরের পর   অন্য মোবাইলটির হদিশ পেতে   আনা হল মাটি কাটার যন্ত্র বা জেসিবি মেশিন।  মাটি কেটে চলছে হারানো মোবাইলের তল্লাশি। জীবন কৃষ্ণ সাহার ফোন খুঁজতে মরিয়া সিবিাআই।