ডাক্তারি পড়ুয়ার রহস্যমৃত্যু ! মেধাবীর মৃত্যুতে শোক কান্দীর বাড়িতে Medical Student Unnatural Death in Medinipur Wb

Published By: Madhyabanga News | Published On:

মেধাবী পড়ুয়ার রহস্যমৃত্যুতে শোকের ছায়া কান্দীর বাড়িতে।  মৃত ছাত্রীর  মিনি ঘোষ (২৭) মেদিনীপুর মেডিক্যাল কলেজের শিশু বিভাগের (পিজিটি) দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন  । মঙ্গলবার রাত্রে হোস্টেলের ঘর থেকে উদ্ধার হয় দেহ।

ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে মিনি ঘোষ  মুর্শিদাবাদ ছেড়ে ভর্তি হয়েছিলেন  মেদিনীপুরে মেডিক্যাল কলেজের । কৃষক পরিবারের সন্তান- মুখ উজ্জ্বল করবে পরিবারের- এমনটাই তো হওয়ার ছিল! কিন্তু স্বপ্ন পূরণের আগেই ইতি টানল জীবন। কলেজ হোস্টেলের ঘর থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার কান্দীর এক ডাক্তারি পড়ুয়ার। কান্দীর ঘোষবাটি গ্রামের বাসিন্দা মিনি ঘোষ মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এমডি পেডয়াট্রিকসে  পাঠরতা ছিলেন।

মঙ্গলবার গভীর রাতে হোস্টেলের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। মৃতদেহের পাশ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ছাত্রীর রহস্যমৃত্যুর খবর পাওয়া মাত্রই কান্দী থেকে মেদিনীপুরে ছুটে যান পরিবারের সদস্যরা।

কী কারনে আত্মঘাতী হল সে- তদন্ত চালাচ্ছে পুলিশ। তরুণীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে কান্দীর ঘোষবাটি গ্রামে । দু সংবাদ পেয়ে বাড়ির উঠোনে ভিড় করেছেন পাড়া প্রতিবেশী আত্মীয়রা। সকলের চোখে মুখেই উৎকণ্ঠার ছাপ।
ছাত্রীর রহস্য মৃত্যুতে একাধিক প্রশ্ন উঠছে- কেন আত্মঘাতী হল সে? সুইসাইড নোট এ এমন কিছু উল্লেখ কি রয়েছে? অস্বাভাবিক মৃত্যুর কিনারা পেতে তদন্ত চলছে।