টাকা দিয়েও মেলেনি ঘর, TMC নেতার কাছে অ্যাকাউন্ট, চেকঃ ধূলিয়ানে অভিযোগ শুনল পৌরসভা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ আবাস যোজনার জন্য খোলা ব্যাঙ্কের অ্যাকাউন্টের   পাশবই, চেক, এটিএম আটকে রাখার অভিযোগে ধূলিয়ানে তৃণমূল কংগ্রেস টাউন সভাপতির বাড়ির বাইরে বিক্ষোভও দেখান স্থানীয় বাসিন্দাদের একাংশ।  ওয়ার্ডের কংগ্রেসের কাউন্সিলার জিয়াউর রহমানও।  এবার দুই নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন মেহবুব আলম। কংগ্রেসের কাছে পরাজিত হন তিনি। আগে এই ওয়ার্ডের কাউন্সিলার ছিলন ফরিদা রহমান। এলাকার বাসিন্দাদের একাংশের দাবি, ফরিদা রহমান কাউন্সিলার হলেও সমস্ত কাজ করতেন তার ছেলে মেহবুব আলম।

বিক্ষোভকারীদের দাবি, পৌর এলাকায় আবাস যোজনার ঘরের জন্য যে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোলা হয়। সেই অ্যাকাউন্টের পাশবই, এটিএম, চেকবই রয়েছে তৃণমূল নেতা মেহবুব আলম ও প্রাক্তন কাউন্সিলার ফরিদা রহমানের কাছে । অভিযোগ , বারবার ব্যাঙ্কের অ্যাকাউন্ট চাইলেও ফেরত দেন নি ওই নেতা। এই নিয়েই রবিবার সকালে বাড়ির বাইরে বিক্ষোভ দেখানো হয়।
যদিও সমস্ত অস্বীকার করেছিলেন  মেহবুব আলম। সোমবার অভিযোগকারীদের ডেকে নিয়ে এসে অভিযোগ শুনল ধূলিয়ান পৌরসভা।

ধূলিয়ান পৌরসভার এক্সিকিউটিভ অফিসার আবুল কালাম  জানান, বেশ কিছু বেনিফিশিয়ারি এসডিও এবং এডিএম’এর কাছে গৃহ নির্মাণ প্রকল্পের বিষয়ে অভিযোগ করেন। তার পরিপ্রেক্ষিতেই আমরা অভিযোগকারীদের বক্তব্য শুনছি। ৮ টি তেবিল করা হয়েছে। ২১৯ জনের অভিযোগের শুনানি করা হবে।

তৃণমূল নেতা মেহবুব আলম জানান, সরকারি নিয়মে পৌরসভার কর্তব্য তদন্ত করা। সরকারি নিয়মে আমলারা  তদন্ত করছেন। বিরোধীরা মানুষকে বিভ্রান্ত করছেন।