জলে জালিয়াতি রঘুনাথগঞ্জে ; নকল ব্র্যান্ডের পানীয় জল ! গুণগত মানের তদন্ত হয়নি এখনও – Fake Drinking Water

Published By: Madhyabanga News | Published On:

পানীয় জলে জালিয়াতি ফাঁস রঘুনাথগঞ্জে। আছে শুধুমাত্র জল সরবরাহের ট্রেড লাইসেন্স, সেই নিয়েই অন্য কোম্পানীর ব্রান্ডের স্টিকার ছাপিয়ে চলছিল পানীয় জলের ব্যবসা । বেশী দামে বিক্রি হচ্ছিল যে পানীয় জল, সেই জলের গুণগত মানের কোন সার্টিফিকেটই ছিল না বলে পুলিশ সূত্রে খবর। রঘুনাথগঞ্জ থানার তেঘড়িতে  মুর্শিদাবাদ জেলা  এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ও খাদ্য সুরক্ষা দপ্তরের অভিযান চলে সোমবার।  সেই অভিযানেই সামনে আসে অবৈধ কারবার ।

গোপন সুত্রে খবর পেয়ে সোমবার  বেআইনি পানীয় জলের কারবারের পর্দাফাঁস মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে । জলের বেআইনী  কারবারের সাথে যুক্ত থাকার অপরাধী  গ্রেপ্তার করা হয় আব্দুল তৌফিক নামে এক অভিযুক্তকে।

প্ল্যান্টের ভেতর খতিয়ে দেখে কারখানাটি বন্ধ করে দেওয়া হয়। করা হয় নমুনা সংগ্রহ। জানা যায়,  জঙ্গিপুর পুলিশ জেলার অন্তর্গত রঘুনাথগঞ্জ থানার তেঘড়ি বাঁশতলা এলাকায় ওই প্লান্টের প্রয়োজনীয় কাগজ,  লাইসেন্সই ছিল না। অভিযানের সময় প্লান্টে তল্লাশি চালিয়ে জলের বোতল, স্টিকার-সহ বিভিন্ন যন্ত্রাংশ বাজেয়াপ্ত করা হয়েছে।

জলের নমুনা সংগ্রহ করে  পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

গোটা ঘটনায় কার্যত আতঙ্কিত তদন্ত চলছে, আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার আবেদন জানিয়েছেন  জঙ্গিপুর পুলিশ জেলা পুলিশ সুপার ওয়াই রঘুবংশী, পুলিশ সুপার।