জলঙ্গী, ভরতপুরে তৃণমূলের নির্দল কাঁটা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ০৬ এপ্রিলঃ সিজারের বিদ্রোহ মিটিয়েও পার পেলেন না হুমায়ুন। ভরতপুরে তৃণমূল কংগ্রেস প্রার্থী হুমায়ুন কবীরের বিরুদ্ধে নির্দল হিসেবে মনোনয়ন জমা দিলেন দলেরই সাধারণ সম্পাদক খাদেম ই দস্তাগীর। তিনি ছিলেন ২০১৬’র নির্বাচনে এই কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী।

ভরতপুরে তৃণমূলের সাধারন সম্পাদক তিনি।  এবারের ভরতপুর বিধানসভার নির্বাচনী কমিটির উপ কনভেনারও ছিলেন খাদেম ই দস্তাগীর ।

ভরতপুরে তৃণমূলের প্রার্থী পদ প্রকাশের পরে প্রার্থী হুমায়ুন কবিরের সাথেও দেখা গিয়েছিল   তাকে। সেজন্য তার মনোনয়ন জমায় হতবাক তৃণমূল কংগ্রেস শিবির।

মঙ্গলবার কান্দি মহকুমা শাসকের অফিসে এসে নির্দল প্রার্থী হয়ে মনোনয়ন দিলেন তিনি । হুমায়ুন  বহিরাগত প্রার্থী, ন্যায্য সম্মান না পেয়েই এই সিদ্ধান্ত- প্রতিক্রিয়া খাদেম ই দস্তাগীরের।

তবে খাদেম ই দস্তাগীরকে ব্যক্তিত্বহীন বলে কটাক্ষ করেন হুমায়ুন।

এই মনোনয়নে কার্যত খুশি কংগ্রেস এবং বিজেপি।

একদিকে কান্দীতে যখন এই কান্ড। জলঙ্গীতে মনোয়ন জমা করলেন মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য রাফিকা সুলতানা। স্লোগান উঠল জলঙ্গীতে তৃণমূল কংগ্রেসকে পুনঃপ্রতিষ্ঠা করতে আব্দুর রাজ্জাককে হারানোর।

জলঙ্গি বিধানসভার নির্দল প্রার্থী মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্যা সৈয়দা  রাফিকা সুলতানা এদিন আত্মবিশ্বাসের মেজাজ নিয়েই জমা দেম মনোনয়ন । এদিন তিনি তাঁর অনুগামীদের সাথে নিয়ে ডোমকল এস ডি ও অফিসে এসেছিলেন তিনি। মনোনয়ন পর্বে নির্দল প্রার্থী ও তাঁর অনুগামীরা ছিলেন উচ্ছ্বসিত। জলঙ্গীর তৃণমূল কংগ্রেস কর্মীদের পক্ষ থেকেই  শুভেচ্ছা জানানো হয় প্রার্থীকে। মনোনয়ন পেশের পরেই প্রচার আরও জোরদার করার ডাক, জলঙ্গিতে তৃণমূলের প্রার্থী আব্দুর রাজ্জাকের প্রতিদ্বন্দ্বী হয়ে মানুষের সমর্থন পেতে আত্মবিশ্বাসী তিনি , প্রতিক্রিয়া নির্দল প্রার্থী রাফিকা সুলতানার।