জমি বিবাদঃ দাদাকে হাঁসুয়ার কোপ মারল ভাই

Published By: Madhyabanga News | Published On:

জমি নিয়ে বিবাদে সাগরপাড়ায় দাদাকে হাঁসুয়া দিকে কোপ মারল ভাই। জমির আল নিয়ে বচসার জেরে বিবাদ চলাকালীন হাঁসুয়ার কোপে জখম হয়েছেন সহিদুল সেখ নামের এক ব্যক্তি।  শুক্রবার বিকেলে সাগরপাড়া থানার ধনিরামপুর কান্দিপাড়া এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পরে।

পরিবার সূত্রে জানা গিয়েছে সহিদুল সেখ বেগুনের জমি দেখতে গিয়েছিল। সেই সময় তার নিজের ছোট ভাই বাইদুল সেখ জোর করে ট্রাক্টর দিয়ে সহিদুল সেখের জমি চাষ করে নিচ্ছিল বলে অভিযোগ। ঘটনার সময় সহিদুল সেখ প্রতিবাদ করলে তাকে প্রথমে হাসুয়ার ডামাট দিয়ে আঘাত করা হয় এবং কিছুক্ষণ পর হঠাৎ সহিদুল সেখের মাথায় পর পরে হাসুয়ার কোপ মারে বাইদুল সেখ বলে অভিযোগ ।

সহিদুল সেখকে উদ্ধার করে প্রথমে সাগরপাড়া উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় তারপর সেখান থেকে ডোমকল মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি স্থানান্তরিত করা হয়।
ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক। এই ঘটনার পর পাঁচ জনের নামে সাগরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সাগরপাড়া থানার পুলিশ পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে। যদিও অভিযোগ মানতে নারাজ অভিযুক্তের পরিবার