জঙ্গিপুরঃ TMC টাউন সভাপতিকে মার, ভাইরাল ভিডিও; শুরু তরজা

Published By: Madhyabanga News | Published On:

পৌরভোটের আগে তৃণমূলের TMC   গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত হয়ে উঠল মুর্শিদাবাদের জঙ্গিপুর Jangipur । জঙ্গিপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি ফিরোজ সেখের ওপর হামলার অভিযোগ উঠল  জঙ্গিপুর পৌরসভার প্রশাসক মোজাহারুল ইসলামের বিরুদ্ধে।

অভিযোগ শনিবার সকালে, মোজাহারুল ইসলামের অনুগামীরা ইট, পাথর, বন্দুক দিয়ে মারধর, হামলা চালায় ফিরোজ সেখের ওপর। ফিরোজ সেখের অনুগামী ও আত্মীয়ের দাবি, শনিবার সকালে জঙ্গিপুর পৌরসভার প্রশাসক মোজাহারুল ইসলামের উপস্থিতিতে ৭ নম্বর ওয়ার্ডে নর্দমার কাজ চলছিল। সেই কাজের শিডিউল দেখতে চান টাউন তৃণমূল সভাপতি। অভিযোগ, শিডিউল অনুযায়ী কাজ না করা এবং দুর্নীতির প্রতিবাদ করায় এই আক্রমণ হয় ফিরোজ সেখের ওপর।

আহত অবস্থায় ফিরোজ সেখকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনায় গুরুতর আহত সাত নম্বর ওয়ার্ডের বাসিন্দা তৃণমূল সমর্থক সাদিকুল সেখ ওরফে গাব্বার। ফিরোজ সেখের ওপর হামলার প্রতিবাদে থানা ঘেরাও করে, রাস্তা অবরোধ করে, প্রশাসক মোজাহারুল ইসলাম ও তাঁর ছেলের গ্রেফতারের দাবীতে পথে নেমে রাস্তা অবরোধ করে গর্জে উঠলেন একাংশের তৃণমূল নেতা কর্মীরা।

ইতিমধ্যেই পুলিশ এই ঘটনায় বেশ কয়েকজনকে আটক করেছে বলে জানা যায়। আহতের পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয় রঘুনাথগঞ্জ ব্লক তৃণমূল সভাপতির নেতৃত্বে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন জঙ্গিপুর পৌরসভার প্রশাসক মোজাহারুল ইসলাম।
গোটা ঘটনায় রাজনৈতিক চাপানউতোর জঙ্গিপুরে। তীব্র কটাক্ষ বিজেপির।