জঙ্গিপুরঃ মোজাহারুলের বিরুদ্ধে সরব জাকির , তুললেন দুর্নীতির অভিযোগ

Published By: Madhyabanga News | Published On:

আসন্ন পৌরভোটের আগে জঙ্গিপুরে তৃণমূলের বিধায়কের সঙ্গে পৌর সভার  পৌর প্রশাসকের কোন্দল প্রকাশ্যে। দলীয় কর্মসূচীর সভামঞ্চ থেকে বিস্ফোরক অভিযোগ আনলেন  জঙ্গিপুরের বিধায়ক, প্রাক্তন মন্ত্রী জাকির হোসেন। জঙ্গিপুরের বর্তমান পৌর প্রশাসক তথা প্রাক্তন চেয়ারম্যান মোজাহারুল ইসলামের বিরুদ্ধে সরাসরি প্রকাশ্যে দুর্নীতির অভিযোগ আনেন তিনি ।

ক্ষুব্ধ জাকির বলেন, কোটি কোটি টাকার সম্পত্তি তৈরি করেছেন পৌর সভার নেতারা। জাকির বলেন, “ আমাকে না বলে ছয় বছর ধরে মানুষকে বঞ্চিত করা হয়েছে”।জাকির বলেন, “ আমরা হিসেব চেয়েছি, প্রতিবাদ করেছি”।

পৌরসভার কাজে  বিধায়ককে গুরুত্ব দেওয়া হয়নি বলে অভিযোগ আনেন জাকির হোসেন। রীতিমতো বদলা নেওয়ার আহ্বান জানান তিনি।

গত ১৫ ই নভেম্বর- তৃণমূল পরিচালিত পৌর প্রশাসকের বিরুদ্ধে দুর্নীতি ও স্বজনপোষণের অভিযোগে সরব হয়েছিলেন দলেরই ৬ কাউন্সিলর। নেতৃত্বে ছিলেন রঘুনাথগঞ্জ ১ ব্লক তৃণমূল সভাপতি গৌতম ঘোষ। আর এবার অভিযোগে সরব বিধায়ক। যার পাল্টা জবাব দিয়েছেন মোজাহারুল ইসলাম।

মোজাহারুল ইসলাম বলেন, “ বিধায়ককে ডাকা হয়। কাজেই যে বিধায়ককে ডাকতে হবে তার কোন মানে নেই। তবে আমরা বিধায়ককে যোগ্য সম্মান দিয়েছি”।

গোটা ঘটনায় তরজা তুঙ্গে জঙ্গিপুরে। অন্যদিকে বিরোধীরাও খোদ এলাকার বিধায়কের তোলা অভিযোগকেই আসন্ন পৌর ভোটের ইস্যু করতে তৎপরতা শুরু করেছে। জঙ্গিপুরের রাজনৈতিক আবহাওয়া সরগরম। পৌর ভোটের আগে তৃণমূলের কোন্দল প্রকাশ্যে আসায় নতুন কোন রাজনৈতিক সমীকরণ তৈরি হয় কিনা , জল্পনা রাজনৈতিক মহলে।