চক্রান্ত করেছেন চেয়ারম্যান, বিস্ফোরক SDO নিগ্রহে অভিযুক্ত কাউন্সিলার

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১জুনঃ  দলের নেতাদের বিরুদ্ধে মুখ খুললেন এসডিও নিগ্রহে অভিযুক্ত তৃণমূল কংগ্রেস  কাউন্সিলার প্রদীপ চাকী ওরফে  কার্তিক চাকী । শুক্রবার ডোমকলে এসডিও অফিস চত্বরে এসডিও’কে শারীরিক ভাবে নিগ্রহ করার এবং ভ্যাকসিনেশনের কাজে বাধা দেওয়ার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। পুলিশ গ্রেপ্তার করে জেলেও পাঠানো হয় কাউন্সিলারকে। জেল থেকে ছাড়া পেয়ে  প্রদীপ চাকী বলেন, ” এটা চেয়ারম্যানের ব্যক্তিগত চক্রান্ত” । তার মতে  ব্যক্তিগত রাগের কারণে এই চেষ্টা করছেন পৌরসভার  চেয়ারম্যান।

প্রদীপ চাকীর সাফাই, এসডিও তার সই কেটে দেওয়ায় বাগবিতন্ডায় জড়িয়ে পরেন সাধারণ মানুষই। সেই সময় তিনি উপস্থিত থাকায় তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। এরপরেই ডোমকল পৌরসভার  চেয়ারম্যান, বিধায়ক জাফিকুক ইসলামের দিকে চক্রান্তের আঙুল তোলেন তিনি।

অশোক দাসের বিরুদ্ধেও  সরব হন প্রদীপ চাকী। বলেন, আবু তাহের খান জেলা সভাপতি তিনি শো কজ করতে পারেন। অশোক দাসের কোন এক্তিয়ার নেই বহিষ্কার করার।

রবিবার অশোক দাস ডোমকলে জানিয়েছিলেন, অভিযুক্ত কাউন্সিলারের সাথে সম্পর্ক রাখবেনা দল। ডোমকলের তৃণমূল কংগ্রেস নেতারা জানান, দলীয় কর্মসূচী ,দলীয় পদ ও পৌরসভার কর্মসূচী ও পদ থেকে অনিদিষ্টকালের জন্য সাসপেন্ড করা হয়েছে ওই কাউন্সিলারকে। সেই সাসপেন্ড করা নিয়েও প্রশ্ন তুলেছেন প্রদীপ চাকী।

অশোক দাস যদিও বলেন, প্রদীপ চাকীর অভিযোগের কোন মূল্য নেই। একজন এসডিও’র উপর হামলা করে পার্টির মুখ পুড়িয়েছেন ওই কাউন্সিলার। রাজ্য সভাপতি   সুব্রত বক্সির নির্দেশেই আমরা ডোমকলে গিয়েছিলাম, পাশে দাঁড়িয়েছ এসডিও’র। এই রকম মানুষকে দলে রাখা যাবে না।

প্রদীপ চাকীর এই মন্তব্যে শোরগোল পড়েছে তৃণমুলের অন্দরেও।