ঘুমের ওষুধ খাইয়ে খুন করেছিল ভাইপো ! শ্বাসরোধ করার পরেও মৃত্যু নিশ্চিত করতে লোহার রড দিয়ে আঘাত

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১৩জুনঃ রাত্রের খাবার মিশিয়ে দেওয়া হয় ঘুমের ওষুধ। সেই খাবার খেয়ে  গভীর ঘুমে ঢলে পড়লে শ্বাসরোধ করে খুন, মৃত্যু নিশ্চিত করতে লোহার রড দিয়ে একাধিকবার আঘাত করে মৃতের ভাইপো স্বয়ং। পুলিশি জেরায় এই কথা স্বীকার করলেন সাগরদিঘীর পোল্ট্রি ফার্ম মালিক খুনে ধৃত আলি জিন্নাহ। কাকা নজরুল সেখ ঘুমোতেন পোল্ট্রি ফার্মেই। ভাইপোর অভিযোগ, খারাপ ব্যবহার  করেছিলেন কাকা, সেই জন্য খুনের সিদ্ধান্ত নিয়েছিলেন আগেই। পরিকল্পনা করে সিনেমার কায়দায় সারা হয় খুন। সন্দেহ এড়াতে  থানায় অভিযোগও নিজেই করেই আলি জিন্নাহ।

মঙ্গলবার সকালে মুর্শিদাবাদের সাগরদিঘী থানার হোসেনপুরে বাড়ি থেকে কিছু দূরে পোল্ট্রি ফার্মে উদ্ধার হয় নজরুল ইসলামের ক্ষতবিক্ষত মৃতদেহ। সাগরদিঘী থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠায়। পরিবার সূত্রে জানা যায় , প্রতিদিনের মতো সোমবারও নিজের পোল্ট্রি ফার্মে গিয়েছিলেন নজরুল  এবং রাতেও সেই ফার্মেই ছিলেন। কিন্তু সকালে উদ্ধার হয়  মৃতদেহ। মাথায় গভীর ক্ষতচিহ্ন থাকায় আত্মীয়দের ধারণা হয়,  ধারাল অস্ত্র দিয়ে  খুন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,  সেই ধারালো অস্ত্রের আঘাতের  চিহ্ন যে আসলে লোহার রড দিয়ে আঘাতের ফলে হয়েছে তা স্বীকার করে নিয়েছেন ধৃত আলি জিন্নাহ। পুলিশের সামনে প্রথমে কিছু স্বীকার না করতে চাইলেও, পুলিশি জেরার মুখে ভেঙে পড়েন তিনি। পুলিশকে জানান, খুনের ছক কষেছেন ঠান্ডা মাথাতেই। জানতেন রাত্রে ফার্মেই ঘুমোতে যান কাকা। খুন করতে যাতে সুবিধা হয় সেই জন্য আগেই খাবারে মিশিয়েছিলেন ঘুমের ওষুধ।

ধৃতকে রবিবার আদালতে পেশ করবে পুলিশ।