ঘাড়ের কাছেই করোনা ! সেফটির গ্যারেন্টি দিচ্ছেন না মগনলাল- Pujo

Published By: Madhyabanga News | Published On:

ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে কোভিডের তৃতীয় ঢেউ। আশংকায় চিকিৎসক মহল। এর মাঝেই মন্ডপে মণ্ডপে ভিড় চিন্তা বাড়াচ্ছে মগনলাল মেঘরাজের। ফেলুদার এই পরম শত্রু তাই বলছেন, ” প্যান্ডেলে ঘুরছেন ভালো ! আপনার সেফটির গ্যারেন্টি হামি সাফ দিতে পারবো না সাফ বলে দিলাম”। খুব সিরিয়াস কথা এই ভাবে বলে দিচ্ছেন ক্রাইম দুনিয়ার বেতাজ বাদশা। সেই ব্যাঙ্গচিত্র ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

জয় বাবা ফেলুনাথে মগনলালের মুখোমুখি হয়েছিলেন ফেলুদা।  সেখানেই মগনলালের মুখে শোনা গিয়েছিল এই ডায়লগ। নেট দুনিয়ায় সেই কথায় ঘুরেফিরে আসছে প্যান্ডেলে প্যান্ডেলে পুজোর ভিড় দেখে। ব্যাঙ্গচিত্র ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এদিকে দেশে ফের বাড়ছে করোনার প্রকোপ।কোভিড নিয়ে সরকারি রিপোর্টে দেখা গিয়েছে,  দেশে দৈনিক কোভিড সংক্রমণ বেড়েছে  বৃহস্পতিবার। শেষ  ২৪ ঘণ্টায় দেশে করোনায়  আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৯৮৭ জন। বুধবার দেশে আক্রান্তের সংখ্যা ছিল ১৫ হাজার ৮২৩ জন ।  বুধবারের তুলনায় প্রায় ২০ শতাংশ বেড়েছে করোনার  দৈনিক সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুসারে  দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৪০ লক্ষ ২০ হাজার ৭৩০।

এর মাঝেই অষ্টমীর সন্ধ্যায় মণ্ডপে মন্ডপে ভিড় দেখে চক্ষু চড়কগাছ হয়েছে চিকিৎসক থেকে পুলিশ কর্তা সকলেরই। খালি চোখে দেখে গিয়েছে মাস্ক ছিল না অধিকাংশের মুখেই।