ঘনকুয়াশায় জোড়া দুর্ঘটনা জেলায় , আহত ৭

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১ফেব্রুয়ারিঃ সপ্তাহের প্রথম দিনে ঘন কুয়াশায় সকালে জোড়া দুর্ঘটনা জেলায়। রেজিনগরে লোকনাথপুরে পিক আপ ও ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ৫ জন। বড়ঞা থানার অন্তর্গত কান্দি সাইথিয়া রাজ্য সড়কের উপর হরিমাটি গ্রাম সংলগ্ন এলাকায় নয়ানজুলিতে উল্টে যায় বালি বোঝায় ডাম্পার। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে বালি বোঝাই একটি ডাম্পার সাঁইথিয়া থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল, যাওয়ার পথে কান্দি সাঁইথিয়া রাজ্য সড়কের উপর হরিমাটি গ্রাম সংলগ্ন এলাকায় ডাম্পারটি রাস্তার ধারে নয়ানজলিতে উল্টে যায়। ডাম্পারের নীচে চাপা পরে যায় গাড়ির চালক ও খালাসি। স্থানীয়রা ছুটে আসেন ঘটনাস্থলে। উদ্ধারের চেষ্টা চলে। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় ঘন্টা দুয়েক ধরে চলে উদ্ধারকাজ। গাড়ির ভেতর থেকে কোনরকমে চালক ও খালাসিকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
রাজ্য সড়কের উপর বড়সড় দুর্ঘটনার কারণে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ থাকে কান্দি সাঁইথিয়া রাজ্য সড়ক। পরে বড়ঞা থানার পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।
অন্যদিকে রেজিনগরের ঘটনাতেও এলাকায় চাঞ্চল্য ছড়ায়।স্থানীয় বাসিন্দারা জানান, ঘন কুয়াশার কারণে একটি ট্রাক এবং পিক আপ ভ্যান ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর সামনা সামনি চলে আসে । এরপর পিক আপ ভ্যানটি দাঁড়িয়ে যায়। এবং বেলডাঙ্গা গামী অপর একটি ট্রাক এসে পিকআপ ভ্যানের পিছনে ধাক্কা মারে। পিক আপ ভ্যান ফলত ধাক্কা মারে সামনে দাঁড়ানো ট্রাকে। গুরুতর ভাবে আহত হয়েছেন ৫ জন।