গৌরীর পরিবার নিয়ে খোঁচা শাখারভের ! পদত্যাগ তরজা তুঙ্গে বিজেপি শিবিরে

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজঃ  ফাটল চওড়া গেরুয়া শিবিরে। সোমবার বহরমপুরে সাংবাদিক বৈঠক করে  জেলার দুই বিধায়কের সব অভিযোগই অস্বীকার করেছেন বিজেপি দক্ষিণ মুর্শিদাবাদ জেলার সভাপতি  শাখারভ সরকার । তবে নাম না করেই তোপ দেগেছেন মুর্শিদাবাদের বিজেপি’র বিধায়ক গৌরী শঙ্কর ঘোষের বিরুদ্ধে। রবিবার সাংবাদিক বৈঠক করে দলের জেলা নেতৃত্বকে নিশানা করেছিলেন গৌরী শঙ্কর ঘোষ ও সুব্রত মৈত্র। বিজেপি’র রাজ্য কমিটির সম্পাদক পদ থেকেও ইস্তফা দেন গৌরী।

এদিন সরাসরি কিছু না বললেও বিজেপি বিধায়কের বিরুদ্ধে কার্যত ব্যক্তিগত আক্রমণ করেছেন  শাখারভ। শাখারভের খোঁচা , “ আমার বায়োডাটা,  বংশ পরম্পরা জেনে রাজ্য নিয়োগ দিয়েছে। … কোন বিজেপি নেতা ফরওয়ার্ড ব্লক থেকে এসেছে;  কার বাবা ফরওয়ারড ব্লকের নেতা, তার ছেলে বিজেপি’র বড়ো এমএলএ-এমপি,  মন্ত্রী হয়ে গিয়েছে তাদের ব্যাপার। আমার বাবা কোনদিন ফরওয়ার্ড ব্লকের নেতা ছিলেন না”।

বহরমপুরের বিজেপি বিধায়ক সুব্রত মৈত্র ওরফে কাঞ্চনের  বিরুদ্ধেও নাম না করে শাখারভ বলেন, “ চারঘাট জয় খেয়ে আমি আসিনি, ফরওয়ার্ড ব্লক, কংগ্রেস, তৃণমূল হয়ে আমি আসিনি”। শাখারভ বলেন , “কেউ অভিযোগ করেছেন বলে জানি না । আমি ভালো ছেলে, ভালো কথা শুনতে বেশি  ভালোবাসি” ।

(বিস্তারিত আসছে)