“গৌরীদা দক্ষ সংগঠক, জেলার সম্পদ”, বলছেন শাখারভ ; গৌরীর পাশে অনুপম হাজরা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ দলের  নেতৃত্ব অদক্ষ , অযোগ্য। মণ্ডল সভাপতি হিসেবে  যাদের সামনে আনা হচ্ছে, অনেকেরই বোঝাপড়া রয়েছে  তৃণমূলের সাথে।  এই অভিযোগ এনে দলের নেতাদের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেন দলের রাজ্য কমিটির সম্পাদক, মুর্শিদাবাদের বিধায়ক গৌরীশংকর ঘোষ । রবিবার বহরমপুরে সাংবাদিক বৈঠক করে গৌরী শংকর ঘোষ ঘোষণা করেন, দলের রাজ্য সম্পাদক পদ থেকে ইস্তফা দিচ্ছেন তিনি। সাংবাদিক বৈঠকে গৌরীর পাশেই ছিলেন বহরমপুরের বিজেপি বিধায়ক সুব্রত মৈত্র ওরফে কাঞ্চন । গৌরী বলেন, দলে যথাযথ  গুরুত্ব দেওয়া হচ্ছে না বিধায়কদের। জেলায় দল চালানো, কর্মকর্তা নিয়োগ নিয়েও প্রশ্ন তুলেছেন গৌরী। কাঠগড়ায় তুলেছেন রাজ্যের নেতাদেরও।

বিজেপি মুর্শিদাবাদ দক্ষিণ জেলার সভাপতি শাখারভ সরকার অবশ্য এখনও প্রকাশ্যে পদত্যাগকারী নেতাদের বিরুদ্ধে কিছু বলেন নি। শাখারভ বলছেন , “ এ নিয়ে আমার কোন প্রতিক্রিয়া নেই। ওরা আমাদের দলের দুই বিধায়ক। ওনারা আমাদের দলে আছে, দলের মধ্যেই কাজ করছেন। ওনাদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই ”।

বিদ্রোহে অন্য কারো হাত আছে বলেই ইঙ্গিত করেছেন শাখারভ।  শাখারভ বলেছেন, “ গৌরীদা একজন দক্ষ সংগঠক। তিনি আমাদের জেলার সম্পদ। তিনি পদত্যাগ করবেন বলে   আমার মনে হয় না।  ওঁরা এই ধরনের অভিযোগ করেন নি। ওনাদের দিয়ে কেউ এই অভিযোগ করাতে পারে”। গৌরী শংক্র ঘোষের প্রশংসাও শোনা গিয়েছে বিজেপি জেলা সভাপতির গলায়।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, পদত্যাগপত্র নিয়ে বিবেচনা করছে বিজেপি। দ্রুত সিদ্ধান্ত জানানো হবে। গৌরী শঙ্করদের হয়ে সরব হয়েছেন বিজেপি কেন্দ্রীয় সম্পাদক  অনুপম হাজরাও । কেন এতো পদত্যাগ ? দলকে ভেবে দেখতে পরামর্শ দিয়েছেন অনুপম ।