গরমাগরম দিলীপ ঘোষ

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ২৫ নভেম্বরঃ শীতের বিকেলে কান্দী সফরে কর্মীদের গরমাগরম পেপটক দিলেন দিলীপ ঘোষ।
দিলীপ বলতে ওঠার আগেই মঞ্চে মাফুজা খাতুন বলেন, ২০২১ সালে রাজ্যে ক্ষমতায় আসবে বিজেপি। ভোটে জিতে নবান্নের চেয়ারে বসবেন দিলীপ ঘোষ।
বুধবার কান্দীর পাখমারা ডোবে সভা করে বিজেপি। বিশ্রামতলা থেকে মিছিল করে পাখমারা ডোবে যান বিজেপি কর্মীরা। এদিন বিজেপি রাজ্য সভাপতিকে দেখানো হয় কালো পতাকাও। দিলীপ ঘোষের অবশ্য টিপ্পনী, যারা অন্ধকার জগতের মানুষ, তারা আলোকে সহ্য করতে পারেনা তাই ভয় পাচ্ছে।
দিলীপ ঘোষ বলেন, দুর্নীতির প্রতিবাদ করছে বলেই দলে কর্মীদের খুন করা হচ্ছে। দলের কর্মীদের ‘ খুনের বদলা নেব না ? নেবেন কি না?’, প্রশ্ন ছোঁড়েন দিলীপ।
বাম কংগ্রেস জোট প্রসঙ্গে দিলীপ বলেন, সিপিএম আর কংগ্রেস খোড়া আর অন্ধ হয়েছে, এক জন আরেকজনের ঘাড়ে চেপেছে।
‘ ঘোমটার আড়ালে খ্যামটা নাচ করবেন না’, পুলিশকে লক্ষ্য করে বলেন দিলীপ। পুলিশকে সভা থেকেই একাধিকবার হুঁশিইয়ারি দেন তিনি।
দিলীপের দাবি, রাজ্যে উন্নয়নের জন্য কিছু করেনি মমতা ব্যানার্জির সরকার। তিনি বলেন, ‘দিদিমনি’ থাকলে কোন টাকা পাবেন না মানুষ। সুবিধা পেতে রাজ্যেও বিজেপিকে আনতে হবে।
‘রাজ্যের সরকার স্পীড ব্রেকার সরকার । দিল্লী থেকে যা আসছে আটকে দিচ্ছে। স্পীডব্রেকার ভেঙ্গে দিতে হবে’।
‘ দিদিমনি কিছু দেন না। ভোট টাও দিতে দেন না। মানুষ যাতে ভোট দিতে পারেন তার ব্যবস্থা আমরা করবো। মুর্শিদাবাদ জেলায় উগ্রপন্থীরা ধরা পরছে, বোম বন্দুকের কারখানা ধরা পরছে। দিদিমনির ভোটার কম পরে যাচ্ছে বলে রোহিঙ্গাদের আনা হচ্ছে’, সভায় বলেন বিজেপি রাজ্য সভাপতি।
‘কেন্দ্রে মোদী রাজ। কলকাতাতেও মোদীরাজ হোক’, কান্দীর সভায় বলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য সভাপতির ভাষণ জুড়েই ছিল পরিচিত ঝাঁঝ।