“খাপ খুলতে যাবেন না”, মমতাকে হুমকি অধীরের

Published By: Madhyabanga News | Published On:

রাজ্যে তিন আসনে নির্বাচনের আগে আরএসএস  যোগের অভিযোগ তুলে মমতা ব্যানার্জির বিরুদ্ধে সরব হলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। সোমবার বহরমপুরে সাংবাদিক বৈঠকে পুরোনো কাগজ দেখিয়ে অধীরের অভিযোগ, মমতার সাথে যোগ রয়েছে আরএসএসের।

অধীর এদিন  ‘রাজনৈতিক প্রতারক’,  ‘রাজনৈতিক ভণ্ড’ বলেন মমতা ব্যানার্জিকে।  অধীরের দাবি, আরএসএসের সাথে পুরোনো সম্পর্ক রয়েছে মমতা ব্যানার্জির।  মমতাকে উদ্দেশ্য করে  অধীর বলেন, “ আপনার সাথে আরএসএস’এর  বহু পুরনো সম্পর্ক। সেই সম্পর্ক আজও আছে তাই   আরএসএস এর সঙ্গে আপনি মিলে মিশে চলেন” ।

অধীরের দাবি, অভিষেককে দিল্লির নোটিশের পরেই প্রধানমন্ত্রীর কাছে গিয়েছিলেন মমতা। অধীর এও বলেন, “  মমতা ব্যানার্জী রাজনাথ সিংহ, নিতিন গডকরি , মোহন ভাগবতের সঙ্গে সম্পর্ক রেখে চলেন। অস্বীকার করতে পারেন? অমিত শাহর সঙ্গে আপনাদের লাইন নেই। কিন্তু রাজনাথ সিংহ, নিতিন গাটকারি, মোহন ভাগবতের সঙ্গে লাইন আছে, মোহন ভাগবতের চাপে পড়ে আপনার ভাইপো গ্রেফতার হল না। আপনি তো ম্যানেজ করে নিয়েছেন” ।

অধীরের দাবি বিজেপি নেতাদের শর্ত মেনেই কংগ্রেসের বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী বলেন, বিজেপি’র শর্তেই  মমতা ব্যানার্জী এখন নিয়ম করে কংগ্রেসের বিরুদ্ধে প্রতিদিন বিষোদগার  করছেন।

অধীরের অভিযোগ, “  কংগ্রেসের ভাবমূর্তিকে  কলঙ্কিত করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী আপনার সংকীর্ণ স্বার্থ চরিতার্থ করতে চাইছেন” ।  কার্যত হুমকির সুরে অধীর বলেন,  “ মমতা ব্যানার্জী চ্যালেঞ্জ, তৃণমূল চ্যালেঞ্জ করছি। আসুন , আপনি এই আরএসএস এই বিজেপির বহু পুরানা মিত্র। সেই পুরানা মিত্র মমতা ব্যানার্জী খাপ খুলতে যাবেন না” ।