কান্দী পৌরসভার অনুষ্ঠান ঘিরে বিতর্ক তুঙ্গে

Published By: Madhyabanga News | Published On:

নিজস্ব প্রতিবেদনঃ কান্দীতে রীতিমত মঞ্চ বেঁধে জমায়েত করে এপিজে আব্দুল কালামের মৃত্যু বার্ষিকী উদযাপন অনুষ্ঠান ঘিরে বিতর্ক, পৌর প্রশাসকের বিরুদ্ধে সোশ্যাল ডিসস্ট্যান্সিং ভঙ্গের অভিযোগে সরব কংগ্রেস ও বিজেপি। যদিও তৃণমূল নেতা পৌর প্রশাসক অপূর্ব সরকার এই অভিযোগে আমল দিতে নারাজ।

কান্দীতে রীতিমত মঞ্চ বেঁধে জমায়েত করে অনুষ্ঠান করে সোশ্যাল ডিসস্ট্যান্সিং ভঙ্গের অভিযোগ উঠল কান্দি পৌর প্রশাসকের বিরুদ্ধে। অনুষ্ঠান শেষ হতেই বিরোধী কংগ্রেস ও বিজেপি একযোগে প্রতিবাদে সরব হয়েছেন। যদিও তৃণমূল নেতা পৌর প্রশাসক অপূর্ব সরকার এই অভিযোগ আমল দিতে রাজি নন।

ভারতরত্ন তথা প্রাক্তন রাষ্ট্রপতি তথা বিখ্যাত বৈজ্ঞানিক ডঃ এপিজে আব্দুল কালামের পূর্নাবয়ব উন্মোচন ও রক্তদান শিবিরের আয়োজন করল কান্দী পৌর প্রশাসন। সোমবার তার মৃত্যু বার্ষিকীতে কান্দি রাজ কলেজে এই উপলক্ষে রক্তদান শিবিরের আয়োজন করা হয় এবং ঘিরে কান্দীতে এপিজে আব্দুল কালামের পূর্নাবয়ব উন্মোচন করা হয়। এদিন মূর্তি উন্মোচন করেন কান্দী মহকুমা শাসক রবি আগরওয়াল, কান্দী পৌরসভার প্রশাসক অপুর্ব সরকার, কান্দী থানার আই.সি. অরুপ রায় সহ বিশিষ্টজনেরা। এদিনের এক কর্মসূচীকে ঘিরে শুরু হয়েছে সমালোচনার ঝড়, এখানে দেখা যাচ্ছে সামাজিক দূরত্বের কোন বালাই নেই। যখন করোনা রোধে সামাজিক দূরত্বের কথা বলা হচ্ছে তখন কান্দীতে অনুষ্ঠান শেষ হতেই বিরোধী কংগ্রেস ও বিজেপি একযোগে প্রতিবাদে সরব হয়েছেন।