কান্দিতে স্বামী-স্ত্রীর বিবাদ থেকে সংঘর্ষ, আগুন, মৃত্যু ১ জনের

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুর্শিদাবাদের কান্দির রণগ্রামে  পারিবারিক বিবাদের জেরে বাঁধল সংঘর্ষ, মৃত্যু হল এক ব্যক্তির। এক পক্ষের বাড়িতে রাখা গাড়িতে আগুন লাগিয়ে দিল আরেক পক্ষ। স্বামী ও স্ত্রীর মধ্যে বিবাদ থেকে সংঘর্ষ বাঁধে দুই পরিবারের। দুই পরিবারের সংঘর্ষে আহত হয়েছেন  দু পক্ষের পাঁচ জন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় জামিরুল সেখ নামের এক ব্যক্তির ।

মঙ্গলবার সকালে পারিবারিক বিবাদের জেরে তীব্র উত্তেজনা ছড়ায় কান্দির মনিগ্রামে।   স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মণিগ্রামের বাসিন্দা  বাসিন্দা নুরচাঁদ সেখ ও তার স্ত্রী সেলিনা বিবির মধ্যে  সাংসারিক অশান্তি কোর্ট পর্যন্ত গড়ায়।  নুরচাঁদ  সেখ সৌদি আরব থেকে ফিরে আসার পর  তার স্ত্রীর সাথে ফের বিবাদ ফের মাথা চাড়া দেয়। বিবাদ বাঁধে দুই পরিবারের।  এদিন সকালে দু পক্ষের মধ্যে দফায় দফায়  মারামারিও হয়। ধারাল অস্ত্র দিয়ে ও পিটিয়ে মারার অভিযোগে সরব হয়েছে  দুই পক্ষই।

দুপুরে  নুরচাঁদ সেখের  ভাই জামিরুল সেখের মৃত্যুর খবর গ্রামে পৌঁছতেই উত্তেজিত জনতা সেলিনা বিবির বাবার বাড়িতে আগুন জ্বালিয়ে দেয়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। এলাকায় মোতায়েন থাকে পুলিশ। এলাকা থাকে থমথমে।  পুড়ে গিয়েছে একটি গাড়ি। বাড়িতেও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ।