কান্দিঃ TMC পঞ্চায়েত সদস্যার স্বামী খুনে গ্রেফতার চার , সাঁইথিয়া থেকে গ্রেফতার ৪ অভিযুক্ত

Published By: Madhyabanga News | Published On:

কান্দিতে তৃণমূল পঞ্চায়েত সদস্য স্বামীকে খুনের ঘটনায় চারজনকে গ্রেফতার করল কান্দি থানার পুলিশ। শুক্রবার রাতে কান্দীতে কুপিয়ে খুন করা হল আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েতের সদস্যা যমুনা সাহার স্বামী নেপাল সাহাকে। এলাকার তৃণমূল কংগ্রেসের নেতাও ছিলেন নেপাল সাহা । আত্মীয়ের দোকান থেকে ফেরার সময় রাস্তাতেই তাঁর উপর হামলা করা হয় বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে জানান। কান্দী থানার অন্তর্গত সন্তোষপুরে এই ঘটনা ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য।

নেপাল সাহা খুনের ঘটনার পর রহস্য দানা বাঁধে । পারিবারিক বিবাদ, ব্যবসা নিয়ে ঝামেলা  নাকি রাজনৈতিক আক্রোশ? তৃণমূল নেতার খুন হওয়ার নেপথ্যে কী? শোরগোল পড়ে যায় কান্দি জুড়েই।  ঘটনায় বীরভূম জেলার সাঁইথিয়া থেকে চারজনকে গ্রেপ্তার করল কান্দি থানার পুলিশ ।
পুলিশ জানিয়েছে ধৃত  তারক নাথ সাহা, বরুন ঘোষ, বিষ্ণু দলুই তিনজনের বাড়ি কান্দি থানার আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েতের সন্তোষপুর গ্রামে । ধৃত  সপ্তম ঘোষ কান্দি থানার রুপপুরের বাসিন্দা।
ধৃত বিরুদ্ধে ৩০২, ১২০বি, ২৫, ২৭ আর্মস অ্যাক্ট’এ অভিযোগ আনা হয়েছে । ১৪দিন পুলিশ হেফাজতে আবেদন জানিয়ে তোলা হয়  কান্দি মহকুমা আদালতে । বীরভূম জেলার সাঁইথিয়া এলাকা থেকে এই চারজন কে গ্রেপ্তার করে কান্দি থানার পুলিশ।