এবার বড়দিনে স্পেশাল কেক কী ? Special Christmas Cake- Berhampore

Published By: Madhyabanga News | Published On:

নলেন গুড়ের কেক Nalen Gur Cake  খেয়েছেন? বা রিচ মোয়া কেক ? অবাক হলেন তো , তবে আসছে বড়দিনে এবার বেকারিতে তৈরি হচ্ছে নলেন গুড়ের কেক । বড়দিন মানেই কিন্তু কেক Cake । কেক বিদেশি খাওয়ার হলেও বাঙালির কাছে এই কেক অমৃত সমান ।

আসছে বড়দিনের স্পেশাল কেক কী  রয়েছে সে জন্য আমরা পৌঁছে গিয়েছিলাম   বহরমপুরের স্নাক্স বেকারিতে Snacks Bakery, Gorabazar, Murshidabad । এই মুহূর্তে বেকারিতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি ।

এই মুহূর্তে সমস্ত কেক প্যাকিং চলছে ;যা পৌঁছে যাবে জেলার বিভিন্ন প্রান্তে ।বেকারিতে খোঁজ নিতেই জানা গেলো এই শুধুমাত্র জেলা নয় জেলার বাইরে , জেলার বিভিন্ন প্রান্তে পৌঁছে যাবে । আর শহর বহরমপুরবাসির জন্য স্নাক্স বেকারিতে তৈরি হচ্ছে বিভিন্ন রকমের ফ্রুত কেক,ক্রিম কেক, পেস্ট্রি ।

বাচ্চাদের জন্যও তৈরি হবে বিভিন্ন রকমের মজার কেক । এছাড়াও রয়েছে লারজ বক্স কেক । আপাতত শেষ মুহূর্তের প্রস্তুতিতে বেকারিতে চলছে কেকের প্যাকিং । এই কেকের প্যাকিং যারা করেন তাদের মধ্যেও দেখা গেলো অন্যরকমের তাড়াহুড়ো । তাদের কাছে এই বড়দিনের কেক তৈরি নিয়ে জানতে চাওয়া হলে তারাও জানাচ্ছেন বছরেরে এইসময় যে পরিমান বাস্ততা থাকে তা অন্য সময় থাকে না ।

এর সাথেই বেকারির কর্তারাও  তাদের কথার সুর ধরতেই বলছেন, ‘ব্যস্ততা  তো থাকেই,তবে এতো কেক তৈরি করে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে অন্য আনন্দ পাই’। কেক তৈরি থেকে কেক প্যাকিং সব মিলিয়ে বেকারিতে এই মুহূর্তে চরম ব্যাস্ততা । আর তার সাত্থেই বহরমপুরের বেকারি গুলির বড়দিনের স্পেশাল কেক পেতেই সকলে এখন থেকেই লাইন দিচ্ছেন বলাই যায় ।