উৎসবের মেজাজে কিং খানের জন্মদিন পালন ফ্যানেদের  Happy Birthday Shah Rukh Khan

Published By: Madhyabanga News | Published On:

কিং খানের জন্মদিনে  হাজার আলোয় সেজে উঠল বন্দ্রা ওয়েস্টের  মন্নত ।   আজ, অর্থাৎ, ২ নভেম্বর, মঙ্গলবার বলিউডের কিং খান শাহ রুখ খানের ৫৬ তম জন্মদিন উদযাপন করছে গোটা দেশ । জন্মদিন ছাড়াও কিং খানের পরিবারে বিশেষ উদযাপনে রয়েছে আরও দুটি কারণ। একে তো দীপাবলি, আর এবার তার থেকেও বড় কারণ আরিয়ান খানের জেল থেকে বাড়ি ফেরা।

সব মিলিয়ে শাহরুখ -গৌরীর মন্নত সেজে উঠেছে আলোর মালায়। সোমবার থেকেই গোটা মন্নত সাজানো হয়েছে প্রদীপ ও লাইটে।

 

শাহরুখ  অনুরাগীদের কাছে এই দিনটি উৎসবের থেকে কম কিছু নয়। প্রতি বছরের মতো এবছর ও ভিড় জমিয়েছেন মন্নতের সামনে। একাধিক শাহরুখ খান ফ্যান ক্লাব, সেখানে হাজির হয়েছেন প্রিয় সুপারস্টারের জন্য উপহার এবং শুভেচ্ছা বার্তা নিয়ে। রাত ১২ টার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুধু কিং খানের জন্মদিনের শুভেচ্ছা বার্তা। শুধু শাহরুখ ভক্তরা নয় ইন্ডাস্ট্রির তারকা রাও ছবি দিয়ে শুভেচ্ছা বার্তা জানালেন সোশ্যাল মিডিয়ায়।

 

১৯৬৫ সালের ২ নভেম্বর দিল্লিতে জন্ম হয় শাহরুখ খানের। তবে তার জনপ্রিয়তা শুধু ভারতের মধ্যে সীমাবদ্ধ নয়, গোটা বিশ্বে তিনি বিখ্যাত। এসআরকে কলেজে পড়াশোনার সময়, ছোট ছোট চরিত্রে অভিনয় করা শুরু করেছিলেন। বলিউডে স্থান পাকা করার আগে ছোট পর্দাতেও কাজ করেন ।

১৯৯২ সালে ‘দিওয়ানা’ ছবির মাধ্যমে শাহরুখ, চলচ্চিত্র জগতে পা রাখেন। ব্যাস! তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। একটু একটু করে খুব অল্প সময়ের মধ্যে মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

গার্লফ্রেন্ড গৌরী চিব্বরের সঙ্গে ১৯৯১ সালের ২৫ অক্টোবর, বিয়ে করেন বলিউড বাদশাহ। শাহরুখ -গৌরীর জুটি বলিউডের “পাওয়ার কাপল” নামেও জনপ্রিয়।

ছেলে আরিয়ান খানের বয়স এই মুহূর্তে ২৩, মেয়ে সুহানা খান ২১ বছরের এবং ছোট ছেলে আব্রাম এখন ৪ বছর বয়সী। আর কিছু দিনের মধ্যে অর্থাৎ ১৩ নভেম্বর, শাহরুখ পুত্র আরিয়ান খানের জন্মদিন। সব মিলিয়ে অনেক দিন পর বলিউডের বাদশাহ এখন উৎসবের মেজাজে।

বেশ কয়েকদিন থেকেই মন্নতের বাইরে ভিড় জমিয়েছেন শাহরুখ ভক্তরা।