উত্তরাখন্ডে মৃত্যু মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের ছাত্রের

Published By: Madhyabanga News | Published On:

উত্তরাখন্ডে ট্রেকিং’এ গিয়ে প্রাকৃতিক বিপর্যয়ে মৃত্যু হয়েছে রাজ্যের ১০ অভিযাত্রীর। এর মধ্যে রয়েছেন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের চতুর্থ বর্ষের ছাত্র  প্রীতম রায়।  রানাঘাট রানাঘাটের পায়রাডাঙার পূর্ব গোপালপুরের বাসিন্দা  প্রীতম রায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের ছাত্র। বরাবরই পাহাড়ের নেশা ছিল প্রীতমের । পাহাড়ের টানেই গিয়েছিলেন ট্রেকিং করতে । সাথে ছিলেন  হাওড়ার বাগনানের বাসিন্দা সাগর দে (২৭), সরিৎশেখর দাস (৩৫) ও চন্দ্রশেখর দাস (৩৪)।

 

শেষবার বাড়ির সাথে কথা হয় ১১ অক্টোবর সন্ধেয়। জানিয়েছিলেন এর পর নেটওয়ার্ক থাকবে না। জাইকুনি পৌঁছে  ফের ফোন করার কথা ছিল ২০ অক্টোবর । কিন্তু ২০ তারিখ বিকেলেই খবর আসে তুষারধসে বিপর্যস্ত উত্তরাখণ্ডের বাগেশ্বর জেলার পাহাড় । সেই থেকে খোঁজ ছিলনা অভিযাত্রীদের।

শুক্রবার উদ্ধারকারী দল  রাজ্য প্রশাসনকে জানায়  আর কোন অভিযাত্রীর ফেরার সম্ভবনা নেই । উত্তরাখণ্ড সরকার শুক্রবার রাত পর্যন্ত সরকারিভাবে মৃত্যুর খবর ঘোষণা করেনি। প্রীতমের বাবা অবসরপ্রাপ্ত গ্রামীন চিকিৎসক  প্রমীলকান্তি রায় ও মা রীতাদেবী কান্নায় ভেঙে পড়েছেন।  মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে, ফাইনাল ইয়ারের ছাত্র ছিল প্রীতম ।