ইসলামপুরে পুলিশ কর্তার অস্বাভাবিক মৃত্যু ! দরজা ভেঙে উদ্ধার দেহ Islampore Police SI Unnatural Death

Published By: Madhyabanga News | Published On:

ইসলামপুর থানার এসআই-এর অস্বাভাবিক মৃত্যুতে ছড়াল চাঞ্চল্য।  মুর্শিদাবাদের ইসলামপুর থানার সাব ইন্সপেক্টর রামপ্রসাদ হালদার কর্মসূত্রে ইসলামপুরে একটি ভাড়া বাড়িতে থাকতেন।   অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল। পুলিশ সুত্রে জানা যায়, সোমবার রাতে ইসলামপুর চকে জগদ্ধাত্রী পুজোর বিসর্জন সেরা বাড়ি ফেরেন। মঙ্গলবার সকালে রাঁধুনি এসে ডাকাডাকি করে সাড়া  না পেয়ে আশেপাশের লোকজনকে ডেকে দরজা ভেঙে দেখেন নিথর দেহ।

বছর ৫৫ র রাম প্রসাদ হালদারের বাড়ি জিয়াগঞ্জের লেবু তলায়। । ইসলামপুর থানায় গত তিন বছর ধরে এস আই এর দায়িত্ব সামলাচ্ছিলেন।  দেহ নিয়ে যাওয়া হয় ইসলামপুর গ্রামীণ হাসপাতালে, সেখানে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
পুলিশ কর্তার মৃত্যুতে শোকস্তব্ধ স্থানীয়রা। রাতে বেশ কিছুটা সময় রামপ্রসাদ হালদারের সাথেই ছিলেন স্থানীয় বাসিন্দা নারায়ন দাস। কি ভাবে ঘটল অঘটন- বুঝতে উঠতে পারছেন না তিনিও।
এদিন সকালে ইসলামপুর থানা প্রাঙ্গণে মৃত রামপ্রসাদ হালদারের দেহ শায়িত রাখা হয়। শেষ শ্রদ্ধা জানান সহ কর্মীরা। অকাল মৃত্যুতে ভারাক্রান্ত পুলিশ প্রশাসনের কর্তারা।
হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। দেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। এরপরেই দেহ নিয়ে যাওয়া হবে জিয়গাঞ্জের বাড়িতে। সেখান থেকে নিয়ে যাওয়া হয় শেষকৃত্যের জন্য।