“আমরা কোন দেশে বাস করি!”, হাহাকার বাপ্পার মায়ের ! বাড়ি গেলেন সিপিএম নেতারা

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ উৎসবের আগে বাড়িজুড়ে শুধুই হাহাকার। বহরমপুরের উত্তরপাড়ায় মৃত যুবক বাপ্পা মন্ডলের বাড়িতে  গেল সিপিআই(এম)’এর প্রতিনিধদল। ছিলেন সিপিআই(এম) জেলা সম্পাদক জামির মোল্লা, ডিওয়াইএফআই রাজ্য সভাপতি ধ্রুবজ্যোতি সাহা। কান্নায় ভেঙে পড়েন যুবকের বাবা, মা। শোক স্তব্ধ আত্মীয়রাও। রাজ্যের আইন শৃংখলার পরিস্থিতির দিকে আঙুল তুলেছেন সিপিএম নেতৃত্ব।

 যুবকের  পরিবারের অভিযোগ বুধবার  সন্ধ্যায় তাঁদের পাউরুটির কারখানা থেকে বাড়ি ফেরার পথে বাপ্পাকে অপহরণ করা হয় । এর কিছুক্ষণ  পরেই অপহরনকারীরা বাপ্পার ফোন থেকে ফোন করে।  পাঁচ  লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে তারা ।

মুক্তিপণ দিতে রাজি ছিল পরিবার 

পরিবার সূত্রে জানানো হয়েছে ,দাবি মতো গভীর রাতে বাপ্পার বাবা টাকা দিতে গেলে অপহরণকারীরা  সন্দেহ করে যে পুলিশকে খবর দেওয়া হয়েছে। সন্দেহ হয়, পুলিশ অনুসরণ করছে।  অপহরনকারীরা তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয় দাবি করেন বাপ্পার বাবা।

কী দেখা গেল সকালে ?

বৃহস্পতিবার  সকালে  বহরমপুর থানার উত্তর পাড়া মোড়ের বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে বাইপাস  সংলগ্ন মাঠে যুবকের  উদ্ধার হয়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান অপহরনকারীরা খুনের পর মুক্তিপন দাবি করছিলেন । তবে যে গ্যাং এই কাণ্ড ঘটিয়েছে তাঁদের চিহ্নিত করা গিয়েছে বলেই পুলিশ সূত্রের খবর।