আতঙ্কে দেহ ছোঁয়নি পাড়া,মশারির মধ্যে থেকে মরদেহ উদ্ধার পুলিশের

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ব্যুরোঃ১৯মেঃ করোনা আতঙ্কে দেহ পাড়ার বৃদ্ধার সৎকারে এগিয়ে এল না কেউ। সারাদিন বাড়িতে পড়ে বৃদ্ধার দেহ। শেষ রাতে দেহ উদ্ধার করল বহরমপুর থানার পুলিশ।

কোভিড ১৯’এর আতঙ্কে  বহরমপুরের কাশিমবাজারের পাতালেশ্বর মন্দির সংলগ্ন এলাকায় বৃদ্ধার মরদেহ বাড়িতেই পড়ে রইলো একদিনেরও বেশি সময় ধরে । কাশিমবাজারের এই  বাড়িতে একাই থাকতেন প্রৌঢ়া বাসন্তী চক্রবর্তী(৮০) ।বাড়িতেই মৃত্যু হয় তাঁর।

মৃত্যুর খবর পেয়ে বাড়িতে আসা  ছেলে। কিন্তু   মৃতদেহ নিয়ে যাবার কথা উঠলে,  করোনার ভয়ে কেউ সহায়তা করেননি কেউই বলে অভিযোগ । শেষে মঙ্গলবার  রাতে বহরমপুর থানার পুলিস গিয়ে মৃতদেহ উদ্ধার করে ।

স্থানীয়দের ধারণা  সোমবার দুপুরে মশারির মধ্যে ঘুমন্ত অবস্থায় মৃত্যু হয় বৃদ্ধার। তখন থেকেই মৃত অবস্থায় পড়ে ছিলেন ওই মহিলা । প্রায় ২৪ ঘণ্টা পার হলে  মঙ্গলবার দুপুর থেকে মৃতদেহর দুর্গন্ধে স্থানীয়রা এসে দেখেন  মৃত্যু হয়েছে ওই বৃদ্ধার।  এরপরেই খবর দেওয়া হয় ছেলেকে। থানায় গেলে পুলিশ মরদেহ হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে। যদিও, করোনা আবহে ঝুঁকি নিতে রাজি হননি কেউ।

স্থানীয়রা জানান, সেরকম অসুস্থ ছিলেন না বৃদ্ধা।

বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে নিয়ে আসে পুলিশ। বুধবার হবে ময়নাতদন্ত।

অন্য সময় এই রকম মৃত্যু ঘটলে এগিয়ে আসা পাড়ার মানুষ। তবে করোনা আতঙ্কের জন্যই কেউ এগিয়ে আসেন নি বলে স্বীকার করছেন সকলেই।