অভিষেকের নিশানায় কংগ্রেস, মুর্শিদাবাদে সভায় কংগ্রেসকে আক্রমণ অভিষেকের Abhishek Banerjee Slams Congress

Published By: Madhyabanga News | Published On:

অভিষেকের নিশানায় কংগ্রেস।  মুর্শিদাবাদে ভোট প্রচারে এসে    কংগ্রেসকে তুলোধোনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সামসেরগঞ্জের তৃণমূল কংগ্রেস প্রার্থী আমিরুল ইসলামের নির্বাচনের প্রচারে জনসভায় বক্তব্য রাখেন অভিষেক।সামসেরগঞ্জে জনসভায়  অভিষেক বন্দ্যোপাধ্যায়  বলেন, আমিরুল ২০১৬ তেই জানিয়েছিলেন অধীর চৌধুরীর সাথে বিজেপি’র গোপন আঁতাত ছিল । সেই কারণেই কংগ্রেস  দলে থাকেন নি আমিরুল।

অভিষেক বলেন, “ কংগ্রেসের নেতাদের মাটিতে দেখা যায় ? বহরমপুরের সাংসদকে মাটিতে পেয়েছেন ? জেতানোর পর। এখান থেকে আপনারা  জিতিয়েছিলেন আবু তাহের খানকে আর খলিলুর রহমানকে । নিজের জীবন বিপন্ন করে কোভিডের মধ্যে মানুষের জন্য কাজ করেছেন, এটাই তৃণমূল আর কংগ্রেসের মধ্যে পার্থক্য” ।

অভিষেক বলেন, “ কংগ্রস নাকি বিজেপিকে হারাবে ? কংগ্রেস হয়তো বিজেপি’র বিরুদ্ধে লড়াই করছে, তৃণমূলও করছে । পার্থক্য কী ? কংগ্রেস হারছে আর তৃণমূল হারাচ্ছে। কংগ্রেস বিজেপির কাছে হারছে আর তৃণমূল বিজেপি’কে হারাচ্ছে”

অভিষেকের দাবি, “ এবার ভারতবর্ষ জুড়ে খেলা হবে। তৃণমূলই একমাত্র বিজেপি’কে হারাতে পারে ”।

অভিষেক বলেন, “আগামীদিন তিনটে লোকসভা তিন লক্ষের বেশি ব্যবধানে জেতাতে হবে”।

অভিষেক কংগ্রেসকে আক্রমণ করে বলেন, “ কংগ্রেস,  বড় বড় ভাষণ ! কোনদিন রাস্তায় নেমে মানুষের  দাবি নিয়ে সরব হতে দেখেছেন ? এদের নেতা সব বাইরে গিয়ে ফুর্তি করে। আর বড় বড় ভাষণ। মাটিতে কোনোদিন মানুষের পাশে দাঁড়ায় নি”।

কার্যত কংগ্রেস আর বিজেপি’কে একই সারিতে  রেখে আক্রমণ করেন অভিষেক। অভিষেক বলেন, দুই দলকে  রিপোর্ট কার্ড নিয়ে আসতে হবে সাত বছরের মোদী সরকার, দশ বছরের কংগ্রেস সরকার মুর্শিদাবাদের জন্য কী করেছে। অভিষেকের চ্যালেঞ্জ, দশ শুন্য গোলে হারাবেন প্রতিপক্ষকে।

জঙ্গিপুরেও কংগ্রেসকে তুলোধোনা করেন অভিষেক। অভিষেক বলেন, সিপিএম-কংগ্রেসকে ভোট দেওয়া মানে ভোট নষ্ট করা।