অভিমানে নদীতে ঝাঁপ ? বেসরকারি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রের দেহ উদ্ধার রঘুনাথগঞ্জে

Published By: Madhyabanga News | Published On:

রঘুনাথগঞ্জের নিখোঁজ ছাত্রের দেহ উদ্ধার হল শুক্রবার রাতে। শুক্রবার রাতেই  রঘুনাথগঞ্জ সদরঘাট এলাকায় ভাগীরথীর জলে একটি মৃতদেহ ভাসতে দেখা যায় । স্থানীয়রা দেহ দেখেন ও  মৃতদেহ উদ্ধার করেন । খবর দেওয়া হয়  রঘুনাথগঞ্জ থানায়।  পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

দেহ শণাক্ত করেছে নিখোঁজ ছাত্রের পরিবার। অভিমানী সুইসাইড নোট লিখে উধাও হয়ে গিয়েছিল  জঙ্গিপুরের বেসরকারি স্কুলের ওই  ছাত্র । বৃহস্পতিবার স্কুল ছুটির পরও বাড়ি ফেরেনি ক্লাস এইটের ঐ  ছাত্র  ।  খোঁজ শুরু হয় সন্ধ্যে থেকেই। মাঝরাত পর্যন্ত বিভিন্ন স্থানে খোঁজ চালায় অভিভাবকরা।  শুক্রবার ভোরে স্থানীয়রা প্রাতঃভ্রমণে এসে পার্কে একটি ব্যাগ, এক পাটি জুতো দেখতে পান। ব্যাগে ছিল জামাকাপড়, বই। ব্যাগেই উদ্ধার হয় একটি ‘সুইসাইড নোট’। যেখানে লেখা, “আমি চেষ্টা করেছিলাম ।  কিন্তু দুঃখিত তোমাদের  হতাশ করেছি। আমার বাঁচতে ইচ্ছে করছে না ”  ।

এপরর নদীতে ডুবুরি নামিয়েও তল্লাশি করা হয়। পরে পার্কের সিসিটিভি ফুটেজে নদীর দিকে এগতে দেখা যায় ওই ছাত্রকে।  ঘটনায় প্রশ্ন উঠছে শিশু কিশোরদের মানসিক স্বাস্থ্য নিয়েও। মনোবিদরা জানাচ্ছেন, অভিভাবক থেকে স্কুল কতৃপক্ষ সকলেরই উচিত এই বয়সের পড়ুয়াদের সাথে সংবেদনশীল ব্যবহার করা।