অবিচার হলে আওয়াজ তুলব, আমি তোমাদের লোকঃ ফারাক্কায় বেনিয়াগ্রামে ISF বিধায়ক নওসাদ ISF MLA VISITS FARAKKA

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ ফারাক্কায় এলেন আইএসএফ বিধায়ক ISF MLA নওসাদ সিদ্দিকি। ফারাক্কা স্টেশনে Farakka Station নেমে নওসাদ বলেন, ” মিডিয়ায় দেখেছি ফারাক্কার অনিচ্ছুক কৃষকরা, যারা জমির উপর দিয়ে হাই টেনশন তার নিয়ে যেতে দিতে অনিচ্ছুক তাদের উপর পুলিশ হামলা চালায় । মারধোর করে। মহিলাদের উপর অত্যাচার করা হয়েছে। মামলা করা হয়েছে। গ্রামে যাবো, গ্রামবাসীদের সাথে কথা বলবো। নওসাদ জানান, আসল ঘটনা জানার জন্য গ্রামবাসীদের সাথে কথা বলতে এসেছেন তিনি। মঙ্গলবার ফারাক্কা স্টেশনে নামেন নওসাদ।
বেনিয়াগ্রামে আমবাগানে গিয়ে গ্রামবাসীদের সাথে কথা বলেন নওসাদ । নওসাদ বলেন, “এটা মনে রাখবে নওসাদ বিধানসভায় আছে। দেউচাপাচামির হয়ে আওয়াজ তুলেছি। আমি কোম্পানির লোক নই , সরকারের লোক নই। আমি জনগণের লোক”।
শনিবার পুলিশ জনতা খণ্ডযুদ্ধে উত্তপ্ত হয়ে ওঠে ফারাক্কার বেনিগ্রামের দাদানতোলা এলাকা । গ্রামবাসীদের দাবি ছিল, আম ও লিচুর বাগানের উপর দিয়ে নিয়ে যাওয়া যাবে না আদানি গোষ্ঠীর ইলেকট্রিকের হাই টেনশন তার। দীর্ঘ দিন ধরেই বেনিয়াগ্রামে আম, লিচুর বাগানের উপর দিয়ে আদানি সংস্থার হাইটেনশন ইলেট্রিক তার যাওয়ার প্রকল্পের বিরোধিতা করে বিক্ষোভ দেখাচ্ছিলেন গ্রামবাসীদের একাংশ। গ্রামবাসীদের অভিযোগ, শনিবার পুলিশ অন্যায় ভাবে গ্রামবাসীদের মারধোর করেছে। ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে ফারাক্কা থানার পুলিশ।
মঙ্গলবার সকালে নওসাদ সিদ্দিকি ফারাক্কার বেনিয়াগ্রামে পৌঁছে গ্রামবাসীদের সাথে কথা বলেন।