অন্ধকারে হুমায়ন ! পঞ্চায়েতে ইস্তফা কান্ডে নতুন মোড় ?

Published By: Madhyabanga News | Published On:

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ ভরতপুর ২ নম্বর ব্লকে ভোলবদল তৃণমূলের প্রধান, মেম্বারদের। দুই দিনেই সুর নরম।   গণইস্তফার দু’দিন পর ভরতপুর ২ নম্বর ব্লকের মালিহাটি গ্রাম পঞ্চায়েতের পদত্যাগী পঞ্চায়েত প্রধান, উপপ্রধান ও সদস্যদের নিয়ে বৈঠকে বসলেন  জেলা তৃণমূল নেতৃত্ব । সোমবার দুপুরে বহরমপুরে জেলা তৃণমূল কার্যালয়ে   প্রধান , উপপ্রধান সহ ৬ পদত্যাগকারীকে  নিয়ে বৈঠক করেন  জেলা তৃণমূল সভানেত্রী শাওনি সিংহ রায়।

আবাস যোজনায় স্বজনপোষণ ও অনিময়ের অভিযোগে   শনিবার ব্লক অফিসে গিয়ে  গণইস্তফা দিয়েছিলেন  মালিহাটি গ্রাম পঞ্চায়েতের  প্রধান সৈয়দ নাসিরুদ্দিন, উপপ্রধান মনিকা দাস সহ ১৭ জন সদস্য। সোমবার  বৈঠক শেষে বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা তৃণমূল সভানেত্রী শাওনি সিংহ রায় দাবি করেন, কথা হয়েছে প্রধান উপপ্রধান সহ ৬ সদস্যের সাথে।  বাকি যে ১১ জন সদস্য আছে তাঁদের সাথে ফোনে কথা হয়েছে তাঁরা পদত্যাগ প্রত্যাহারের সিদ্ধান্ত জানিয়েছেন। শাওনি আরও দাবি করেন, বাকি ১১ জনের সাথে আগেই কথা হয়েছে ব্লক সভাপতি মুস্তাফিজুর রহমান সুমনের।

 

এদিন বৈঠক শেষে পদত্যাগী পঞ্চায়েত প্রধান  সৈয়দ নাসিরুদ্দিন জানিয়েছেন দলের নির্দেশ মেনেই তাঁরা চলবেন । সিদ্ধান্ত তিনি আজকে চিন্তা ভাবনা করে কালকে জানাবেন। যদিও এদিন বহরমপুরে দলীয় কার্যালয়ে উপস্থিত থাকলেও এই বৈঠকের বিষয়ে তাঁকে কিছুই জানান হয়নি বলে দাবি ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবিরের। দলে শৃংখলাভঙ্গ নিয়ে  প্রধান, উপপ্রধানকে কাঠগড়ায় তুলেছেন হুমায়ুন  । এই ঘটনায় পঞ্চায়েত নির্বাচনের আগে অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।