অধীরকে কালো পতাকা, বিক্ষোভ রানিনগরে

Published By: Madhyabanga News | Published On:

প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে বিক্ষোভ দেখানো ঘিরে উত্তপ্ত রানিনগর। এদিন অধীর Adhir Ranjan Chowdhury রানিনগর যেতেই  গোধনপাড়ায় তাঁর গাড়ি ঘিরে কালো পতাকা দেখানো হয় । গাড়ি ঘিরে  দেওয়া হয় গো ব্যাক স্লোগান। জনরোষ থেকে ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ও পুলিশ কর্মীরা এসকোর্ট করে গন্তব্যে  নিয়ে যান বহরমপুরের সাংসদকে।

কংগ্রেসের দাবি, বৃহস্পতিবার রানিনগরে হামলা হয় তিন কংগ্রেস Congress  কর্মীর বাড়িতে। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা কংগ্রেস কর্মীদের বাড়িতে ভাঙচুর ও লুঠপাট চালায়। সেই  আক্রান্তদের বাড়িতেই এদিন যান অধীর রঞ্জন চৌধুরী। যাওয়ার পথে বাধা পান। যদিও আক্রান্তদের বাড়িতে গিয়ে হাজির হন পরে। অভিযোগ শোনেন।

অধীরের অভিযোগ  পাঁচ ঘণ্টা ধরে ভাঙচুর , লুট চালানো হয় সমর্থকদের বাড়িতে। প্রশ্ন তোলেন পুলিশের ভূমিকা নিয়েও। তাঁর অভিযোগের নিশানায় থাকে তৃণমূল TMC ।

তবে তৃণমূলের তরফে দাবি করা হয় বিক্ষোভ ও কালো পতাকা দেখানোর সঙ্গে তাদের দলের কেউ জড়িত নয়। তৃণমূল কংগ্রেসের জেলা সভানেত্রী শাওনি সিংহ রায়ের অভিযোগ, শান্ত পরিবেশকে অশান্ত করতে চাইছেন অধীর চৌধুরী।

তৃণমূল কংগ্রেসের দাবি, তৃণমূল নেতার উপর হামলা হয় কিছুদিন আগে। তার প্রতিবাদেই এদিন বিক্ষোভ দেখান গ্রামের মানুষ। কংগ্রেসের অবশ্য সাফ অভিযোগ, কালো পতাকা দেখিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতারাই।