অধীরকে কালো পতাকা, দায় অস্বীকার তৃণমূলের

Published By: Madhyabanga News | Published On:

শুক্রবার সকাল থেকে উত্তপ্ত মুর্শিদাবাদের রানিনগর। এদিন  রানিনগরে গিয়ে  বিক্ষোভের মুখ পড়লেন বহরমপুরের সাংসদ, প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। এদিন রানিনগরের গোধনপাড়ায় তাঁর গাড়ি ঘিরে কালো পতাকা দেখানো হয়। দেওয়া হয় গো ব্যাক স্লোগান।  নিরাপত্তারক্ষী ও পুলিশ কর্মীরা এসকোর্ট করে নিয়ে যান অধীর রঞ্জন চৌধুরীকে।

ঘটনায় সরাসরি তৃণমূল কংগ্রেসে দিকে আঙুল তুলেছেন বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী। অধীরদের দাবি, কালো পতাকা দেখাচ্ছে তৃণোমূলের কর্মীরা। কেন তাকে দেখানো হয় কালোপতাকা ? মুখ্যমন্ত্রীকে দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অধীর।
তবে তৃণমূলের তরফে দাবি করা হয় বিক্ষোভ ও কালো পতাকা দেখানোর সঙ্গে তাদের দলের কেউ জড়িত নয়। তৃণমূল কংগ্রেস জেলা সভানেত্রী শাওনি সিংহ রায়  বলেছেন, ঘটনায় দলের কর্মীরা জড়িত নয়। সাধারণ মানুষ বিক্ষোভ দেখিয়েছেন।

স্থানীয় কংগ্রেস কর্মীদের অভিযোগের আঙুল তৃণমূলের ব্লক সভাপতি শাহ আলম সরকারের দিকে। কংগ্রেসের কর্মীদের দাবি বৃহস্পতিবার ঝড়ু মন্ডল সহ কংগ্রেস কর্মীদের  বাড়ি ভাঙচুর, লুটপাট হয়েছ,  পুকুরের মাছ ধরে নেওয়া হয়েছে।
যদিও তৃণমূল ব্লক সভাপতি অভিযোগ অস্বীকার করেছেন। শাহ আলম সরকার পাল্টা দাবি করেছেন, ঝড়ু মণ্ডল একজন অপরাধী। তিনি সম্প্রতি তাঁর গাড়ি লক্ষ্য করে বোমাবাজি ও গাড়ির চালক খুনের অভিযোগে অভিযুক্ত হয়ে ফেরার রয়েছেন। তাদের সব অভিযোগই মিথ্যা এবং সাজানো।

তবে, কালো পতাকা দেখানোয় ঘটনা অন্য মাত্রা পেয়েছে।