ভোট শেষে উঠল MCC! এবার কাজের গতি বাড়াচ্ছে জেলা পরিষদ!

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ জেলায় সাগরদিঘি উপনির্বাচনের জন্য লাঘু ছিল মডেল কোড অফ কন্ডাক্ট অর্থাৎ আদর্শ আচরণ বিধি। ভোট মিটতেই উঠল এম সি সি। এবার কাজে গতি আনতে তৎপর হল মুর্শিদাবাদ জেলা পরিষদ। পঞ্চায়েত ভোটের আগে বকেয়া কাজ এবং নতুন যে সব কাজ বাকি আছে তা সাড়তে চায় মুর্শিদাবাদ জেলা পরিষদ। নতুন রাস্তা থেকে পানীয় জল, পিএমএসওয়াই সহ সমস্ত কাজের গতি আনতে গত সপ্তাহ থেকেই নতুন করে টেন্ডার প্রক্রিয়া শুরু করা হয়েছে। জেলা পরিষদের পূর্ত দপ্তর থেকে সেচ দপ্তরে।
প্রায় ১ মাস ধরে মডেল কোড অফ কন্ডাক্ট থাকায় থমকে ছিল জেলা পরিষদের প্রায় সমস্ত কাজই। পঞ্চায়েত ভোটের আগে বকেয়া সমস্ত কাজই সম্পূর্ন্ন করতে চায় জেলা পরিষদ। মুর্শিদাবাদ জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ শাহানাজ বেগম বলেন, “এক মাস অনেক লস হয়েছে। পেন্ডিং কাজের টেন্ডার আবার শুরু হয়ে যাবে শিগগিরিই এবং পঞ্চায়েত ভোটের আগে সমস্ত বকেয়া কাজ শেষ হয়ে যাবে”।
দোড়গোড়ায় পঞ্চায়েত নির্বাচন তার আগে জেলার সার্বিক উন্নয়নের কাজ শেষ করতে তৎপর জেলা পরিষদের সভাধিপতি সামসুজ্জোহা বিশ্বাস। তাঁর দাবি ইতিমধ্যেই নতুন করে বিভিন্ন স্কিমের কাজ শুরু হয়েছে। তিনি আরও বলেন, “এমসিসি উঠে গেছে এবার জেলা পরিষদের ঝুলে যাওয়া টেন্ডার আবার আমরা শুরু করব।”