ভুল সংশোধন করবঃ মুর্শিদাবাদে শুভেন্দু

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুর্শিদাবাদে এসে “ভুল সংশোধন” করার কথা উঠে এল শুভেন্দু অধিকারীর মুখে। এদিন মঞ্চে বলতে উঠে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ” এই জেলায় তৃণমূলের অস্তিত্ব ছিল না। এই জেলায় চোরেদের  পার্টি সৃষ্টি  করেছিলাম। তার ভুল সংশোধন করে আমি এই জেলায় তোলামুল ধ্বংস করার কাজ  করবো” ।শুভেন্দুর দাবি, হাতের তালুর মতো তিনি  চেনেন জেলাকে। এদিন জনসভার শুরু থেকেই শুভেন্দু ছিলেন  আক্রমণাত্মক। এদিন   শক্তিপুর রেল স্টেশন মাঠে বিজেপির সভা হয়। সভায় শুভেন্দু ছাড়াও ছিলেন বিজেপি’র জেলার নেতারা।

পঞ্চায়েতে শুধুই চুরি, দুর্নীতি হয়েছে বলে দাবি করেন শুভেন্দু। মুর্শিদাবাদ জেলার উন্নয়ন নিয়ে শুভেন্দু নিশানা করেছে তৃণমূল কংগ্রেসকে। শুভেন্দু বলেন, ”  মেডিক্যাল কলেজ মোদিজির অবদান। ইউনিভার্সিটির ছাতা নেই, মাথা নেই। চাষিরা মূল্য পায় না”।

আবাস যোজনা নিয়ে সুর চড়িয়েছেন শুভেন্দু। বিজেপি কর্মীদের  শুভেন্দু বলেন,”আবাস যোজনায় মণ্ডলের মাধ্যমে তালিকা দিতে পারবেন ?আইডি ধরে তালিকা দিন। যদি দিতে পারেন। আদায় করে নেবো। চোরেদের কাছে টাকা আদায় করবো” । শুভেন্দুর দাবি, রাজ্যে  ১৪ জেলায় কেন্দ্রের  বিশেষ তদন্তকারী দল  আসছে । বিরোধী নেতার অভিযোগের ভিত্তিতে মুর্শিদাবাদ জেলাতেও কেন্দ্রীয় দল আসছে  । সব গ্রাম কেন্দ্রীয় দল চষে ফেলবে দাবি শুভেন্দুর”।  সভা থেকে কংগ্রেসকেও কটাক্ষ করেন শুভেন্দু।