জলঙ্গিতে তৃণমূল বনাম তৃণমূল ! বোমাবাজির অভিযোগ

মামুন আব্দুল কায়েম: পঞ্চায়েত ভোটের আগে আবারও শাসকের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে জলঙ্গিতে । তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে বোমা ও গুলি ছোড়ায় অভিযোগে উত্তেজনা ছড়াল জলঙ্গীর নছেরেরপাড়া এলাকায়। এই ঘটনায় আক্রান্ত তৃণমূল নেতার পরিবার অভিযোগের আঙুল তুলছে সাদিখারদিয়াড় পঞ্চায়েতের উপ প্রধান মহাবুল ইসলামের দিকেই। সাদিখারদিয়াড় পঞ্চায়েতের নছেরেরপাড়া এলাকার বাসিন্দা আব্দুল ফাইদ মন্ডল ওরফে লালন অঞ্চল তৃণমূলের সহ সভাপতি। সোমবার রাতে কিছু দুষ্কৃতি তাঁর বাড়ি লক্ষ করে বোমা হালমা চালায় বলে অভিযোগ, এমনকি গুলিও ছোঁয়া হয় বলেও অভিযোগ। যদিও সেই সময় বাড়িতে ছিলেন না আব্দুল ফাইদ মন্ডল । পরিবারের অভিযোগ এই হামলার সাথে যুক্ত সাদিখারদিয়াড় পঞ্চায়েতের উপ প্রধান মহাবুল ইসলাম ও তার দলবল। কিছু দিন আগে জমি নিয়ে বিবাদ বাধে উপ প্রধানের পরিবারের সাথে, তাঁর জেরেই এই হামলা বলে দাবি অঞ্চল তৃণমূল সহ সভাপতির পরিবারের।
এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও এই হামলার ঘটনা অস্বীকার করেছেন সাদিখারদিয়াড় পঞ্চায়েতের উপ প্রধান মহাবুল ইসলাম । তাঁর দাবি পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটতে পারে।

পঞ্চায়েত ভোটের আগে এই হামলার ঘটনায় স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সূত্রের খবর আব্দুল ফাইদ মন্ডল ওরফে লালন অঞ্চল তৃণমূলের সহ সভাপতির সাথে বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা যুব সভাপতির ঘনিষ্ট। অন্যদিকে অভিযুক্ত উপপ্রধান জলঙ্গির বিধায়ক অনুগামী বলেই পরিচিত।